২০২০-র শেষের দিনগুলি যেন কাটতেই চাইছিল না। করোনা আবহে বিশ্বাসী নাজেহাল। প্রত্যেকেই এখন ২০২১-কে স্বাগত জানাতে ব্যস্ত। অন্যান্য বছরের নিউ ইয়ার ইভের চেয়ে এই বঠরের নিউ ইয়ার অবশ্যই ছিল আলাদা। ২০২০-র মত অভিশপ্ত বছর আর নেই বলেই দাবি মানুষের। যার জেরে উদ্দাম সেলিব্রেশনের সহিত ২০২০-কে বিদায় জানাল বিশ্ববাসী। 

বছরের প্রথম দিনগুলিতেও থার্টি ফার্স্টের মতই উৎসবে মেতেছে শহরবাসী। তবে অন্যান্যদের মত নাইটক্লাবে পার্টি নয়, ঘরোয়া উৎসবেই মেতেছিলেন রফিয়ত রশিদ মিথিলা এবং সৃজিত মুখোপাধ্যায়। পার্ক স্ট্রিটে চলল সৃজিত-মিথিলা ও আয়রার জলসা। কুসুমের কাঠি রোল, পার্ক স্ট্রিটের আলোর সাজ। ক্রিসমাস থেকেই শুরু হয়ে যায় এই সাজসজ্জা। বছরের প্রথমদিনগুলিতে ভিড় এড়িয়ে ছুটে গেলেন সেখানে।

 

 

রাস্তায় দাঁড়িয়ে সেলফি বাবা মায়ের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত আয়রাও। কুসুমের রোলের মাধ্যমেই হয়েছে পেটপুজো। যা দেখে জীভে জল আসবে যেকোনও বাঙালির। বছরের শেষ দিনও ঘরোয়া পার্টিতেই মেতেছিলেন তাঁরা। রুফটপে দোলনায় বসে সৃজিত এবং মিথিলা। একে অপরকে ফ্লাইং কিসে মত্ত তাঁরা। ঘনিষ্ঠতায় মজে সেলেব দম্পতি। সেই ছবির পাশাপাশি আরও একটি ছবি শেয়ার করেন মিথিলা। যা বর্তমানে নেটদুনিয়ার হটকেক।