পুজো আসতে আর মাত্র কয়েকদিন। হাতে গোনা কয়েকদিনের মধ্যেই চলছে জোর কদমে পুজোর প্রস্তুতি। আকাশে বাতাসে এখন কেবল পুজো পুজো ভাব। করোনা আবহের মধ্যে চলছে পুজোর প্রস্তুতি। রাস্তাঘাটে ভিড়ে ভিড়। কেনাকাটি, খাওয়া দাওয়া, আপাতত মানুষজন ভুলে গিয়েছে সামাজিক দূরত্বের কথা। সেই সামাজিক দূরত্বই ভুলতে ক্রমাগত বারণ করে চলেছে সরকার। বারে বারে দেওয়া হচ্ছে সচেনতনতার বার্তা। এরই মাঝে একাংশ মানুষের প্রশ্ন কেমন চলছে সেলেবদের পুজোর প্রস্তুতি। 

বিশেষ বাংলা টেলি জগতের নায়িকারা কীভাবে প্রস্তুতি নিচ্ছেন পুজোর। শরীরচর্চা থেকে রূপচর্চা, ফ্যাশন টিপস সবই পেতে মরিয়া হয়ে উঠেছে ভক্তমহল। এই উত্তেজনার মধ্যেই দুর্গা রূপে ধরা দিয়ে চমক দিলেন সোনামণি সাহা। অর্থাৎ টেলিদুনিয়ার মোহর। 'মোহর' ধারাবাহিকের নায়িকার জনপ্রিয়তা 'মোহর' ধারাবাহিকটির মত। মোহর অবশেষে নিজের জায়গায় ফিরে এসেছে টিআরপি-র তালিকায়। পাশাপাশি দুর্গা রূপে ঝলক দিলেন সোনামণি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sona sona (@sona_7739) on Oct 6, 2020 at 1:45am PDT

 

সাদা ও লাল রঙের শাড়ির সঙ্গে ফুটে উঠেছে সাবেকিয়ানা। গয়নার মত পুরনো ধাঁচের ছোঁয়া। সঙ্গে দুর্গার মত মেকআপ। খোলা ঘন লম্বা তুল। কপালে বড় করে আঁকা ত্রিনয়ন। হালকা মেকআপ, শাঁখা, পলা, কোমরবন্দনী, এ যেন এক অন্য মোহর। এই অবতারে সোনামণিকে আগে অবশ্যই দেখা যায়নি। ছবিতে কেবল তাঁর দুর্গা রূপ নয়, রয়েছে ভোগের আয়োজনও। অন্নপূর্ণার এই রূপ নিয়ে ভক্তমহলকে মুগ্ধ করলেন সোনামণি সাহা।