বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর নিয়ে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। মোহর এবং শঙ্খদীপের বিয়ে নিয়ে চলছে টানটান পর্ব। সেখানেই একের পর এক চমকের জন্য অপেক্ষায় রয়েছে দর্শকরা। মোহর ও শঙ্খর বিয়ের পরই এবার ঘুরেছে গল্পের মোড়। শঙ্খদীপের পরিবারে কেউই মোহরকে বিশেষ পছন্দ করে না। শ্রেষ্ঠার জায়গায় মোহরকে শঙ্খর স্ত্রী হিসেবে দেখে মোটেই খুশি বাড়ির একাধিক মানুষ। 

সেই কারণেই মোহরকে নিয়ে নানা কুমন্তব্যই শুনতে হচ্ছে বাড়ির লোকজনদের থেকে। শঙ্খর আত্মীয়রা বিয়ার পরই একেবারে হামলে পড়েছে মোহরের উপর। শ্রেষ্ঠার সঙ্গে তুলনা করে মোহরকে নিয়ে নানা কুমন্তব্য করে চলেছে তারা। যদিও শঙ্খর শক্ত হাতে প্রতিটি পরিস্থিতি সামলে মোহরের পাশে দাঁড়িয়ে। মোহরের সম্মান রক্ষার্থে প্রতিপদে স্ত্রীয়ের পাশে এসে দাঁড়িয়েছে সে। মোহরের প্রতি শঙ্খর ভালবাসা অটুট। সেই ভালবাসা প্রকাশ পেল ফুলসজ্জায়। 

আরও পড়ুনঃ'নেচে গেয়ে শ্বশুড়বাড়িতে কতদিন কাটাবে গুনগুন', 'যুক্তিহীন' চিত্রনাট্য নিয়ে সোচ্চার নেটবাসী

;

যা দেখে ক্ষোভ উগরে দিল সোশ্যাল মিডিয়া ইউজাররা। ছাত্রী এবং অধ্যাপকের এই প্রেমের সম্পর্ক মেনে নিতে পারছে না দর্শকমহল। রবীন্দ্রসঙ্গীত 'প্রেমের জোয়ারে' চলছে ব্যাকগ্রাউন্ডে, অন্যদিকে ফুলসজ্জায় ঘনিষ্ঠতায় মেতেছে মোহর ও শঙ্খ। সেই দেখে ক্ষোভে ফেটে পড়ছে বাঙালি দর্শক। একটি মিম ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে ছাত্রী ও অধ্যাপকের সম্পর্ক নিয়ে নানাভাবে ট্রোল করা হয়েছে ধারাবাহিকটিকে।