মোহর ধারাবাহিকে চলছে একের পর এক টানটান উত্তেজনামূলক পর্ব। কলেজের যে মেয়েটিকে শঙ্খদীপের কাকার হাতে হেনস্তা হতে হয়েছিল তাঁকে এবার ক্রমশ নিজের দিকে টেনে নিচ্ছে শ্রেষ্ঠার। মেয়েটির দাদাকে কলেজে চাকরি দেওয়ার লোভ দেখিয়ে মোহরের বিরুদ্ধে করে দেওয়ার ষড়যন্ত্র নিয়ে নেমে পড়েছে ময়দানে। শ্রেষ্ঠার ষড়যন্ত্রে ধীরে ধীরে মোহর নিজেকে হারিয়ে ফেলবে কি না সেই রহস্যই খুলবে এবার পরতে পরতে। 

আগামী পর্বগুলিতে থাকছে কলেজ এক্সকারশনের প্লটলাইন। কলেজ থেকে সকলেই শহর থেকে খানিক দূরেই এক জঙ্গলের মাঝে এক্সকারশনে যাবে। বৈবাহিক জীবনে পদার্পণ করার পর থেকেই মোহরকে সেভাবে কাছে পায়নি শঙ্খ। কাকা ও মেয়েটির ঘটনা নিয়ে কেটে গিয়েছিল বউভাতের পরের দিনগুলি। অবশেষে সমস্ত ভুল বোঝাবুঝি কাটিয়ে তারা এখন একে অপরের কাছাকাছি আসতে শুরু করেছে। 

আরও পড়ুনঃশাহরুখ-ঐশ্বর্যের জায়গা দখল ঐন্দ্রিলা-অঙ্কুশের, ঘনিষ্ঠতায় মত্ত সেলেব জুটি, রইল ভিডিওতে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

কলেজে ছাত্র-ছাত্রী, অধ্যাপক-অধ্যাপিকাদের সঙ্গে ঘুরতে গিয়ে সেই জঙ্গলে শঙ্খর সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত হয় মোহর। এই সময়ের সুযোগেই ছিল শ্রেষ্ঠা। এমন মুহূর্তে গোটা কলেজকে এক জায়গায় জড়ো করে মোহর এবং শঙ্খের বিরুদ্ধে শিক্ষাজীবনের সঙ্গে দাম্পত্য জীবন গুলিয়ে ফেলার অভিযোগ আনে শ্রেষ্ঠা। পাশাপাশি মোহরের বিরুদ্ধে দোষারোপ নিয়ে আসে নতুন। তবে কি শ্রেষ্ঠার ফাঁদে পা ফেলে দিল মোহর। ফের কি আলদা হয়ে যাবে শঙ্খর ও মোহর। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

>