ঝুমা বৌদির এক পোস্টেই কুপোকাত সাইবারবাসী। স্যুইমিং পুলে কালো স্যুইমসুটে আগুন ধরালেন মোনালিসা। ভোপজপুরী সুন্দরীর গ্ল্যামার যেন চুঁইয়ে পড়ছে। কালো রঙে স্যুইমসুট পরে পুলের ধারে বসে তিনি। হালকা পিছনে তাকাতেই ঠাকুরপোদের নিজেদের সামলানো মুশকিল হয়ে গিয়েছে। তাঁর থেকে চোখ সরানোই সম্ভব হচ্ছে না। ছবির ক্যাপশনে লিখেছেন, 'প্রতিদিনই এক নতুন প্রারম্ভ। লম্বা নিঃশ্বাস নিয়ে, হাসিমুখে নতুন করে শুরু করা উচিত।' মাঝে মধ্যেই টিকটক ভিডিও, নাচের ভিডিও, শরীরচর্চার পোস্ট করতে থাকেন তিনি। 

আর পড়ুনঃঅজয়ের ছবি ফ্লপ করানোর পিছনে করণের ঘুষ, পুরনো কল রেকর্ডিং প্রকাশ্যে আসতেই বাড়ল বিপত্তি

চব্বিশ ঘন্টার মধ্যে প্রায় একাংশ মুহূর্তগুলি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। কখনও লো নেক টপে হট ছবি পোস্ট করে ফের ভাইরাল মোনালিসা। মোনালিসা প্রায় রোজই সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করে নেটিজেনদের বিনোদনের জোগান দিচ্ছেন। গান করা, নাচ করা, কেউ কেউ আবার আবৃত্তিও করছেন। এছাড়াও রান্না করে রেসিপি সমেত পোস্ট করা। পাশপাশি রয়েছে ওয়ার্ক আউটের ভিডিও করে পোস্ট। 

আরও পড়ুনঃঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা, এই অভিনেতাদের বেঁচে থাকাই মুশকিল করে দিয়েছিলেন সলমন

 

প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করেছিলেন সরকার। সতর্ক করেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নেন। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে প্রায় পাঁচ লাখ ছুঁতে চলেছে। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।