একটা মেগা ধারাবাহিক শেষের পথে এলে একের পর এক প্রস্তাব আসতে থাকে অভিনেতা-অভিনেত্রীদের কাছে। এমনই বেশ কিছু প্রস্তাব এসেছিল মনামী ঘোষের কাছেও। তখন তিনি ইরামতীর কাজ নিয়ে ব্যস্ত। প্রযোজক সংস্থাকে জিজ্ঞেস করেছিলেন, কবে শেষ হতে পারে এই ধারাবাহিক! উত্তর মিলেছিল, পুজোর আগে তো নয়ই। সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলসা করলেন অভনেত্রী মনামী ঘোষ। জানালেন বর্তমানে কীভাবে কাটছে তাঁর সময়। 

আরও পড়ুনঃ ওটিটি-তে এবার গ্রিক গড, দুই সিরিজ ঘিরে জল্পনা তুঙ্গে, বিপরীতে কে

লকডাউনের পর শুরু হয়েছিল শ্যুটিং। সেই কাজে এতদিন ব্যস্ত ছিলেন। এখন তিনি বাড়িতেই রয়েছেন। খবর পেয়েছিলেনআগেই বন্ধ হচ্ছে ধারাবাহিক। মুহূর্তে হাতে এসে পড়ে একাধিক চিত্রনাট্য। তবে তা খুব একটা পছন্দ না হওয়ায় ফিরিয়ে দিয়েছিলেন তিনি। এখন বেশ কয়েকটি ডিজিটাল প্ল্যাটফর্মের সঙ্গে কথা চলছে মনামীর। হাতে কয়েকটি কাজ আছে, যা নিয়েই এখন বিভিন্ন সময় মিটিং-এ ব্যস্ত থাকতে হচ্ছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

She exhales flowers... 📸@dopetravelsaikat

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Aug 5, 2020 at 3:42am PDT

 

বাকি সময়টা কাটছে বাড়িতেই। সবে মাত্র বন্ধ হয়েছে শ্যুটিং। কয়েকটা দিনই বাড়িতে থাকা। এরই মাঝে বাড়ি বসে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করছেন তিনি। সম্প্রতি জিলিপি নিয়ে একটি ছবি শেয়ার করেন, ক্যাপশনে লেখেন বৃষ্টি ভেজা দিনে। তবে মনামী ছবি ছাড়লেও খাওয়া দাওয়ার বিষয় বেশ সতর্কই থাকেন। ইরাবতী ধারাবাহিক বন্ধ হওয়ায় খানিকটা ভেঙে পড়েছিলেন মনামী। টিআরপি হিট থাকায় কেউই আশা করেনি এত তারাতারি তা বন্ধ হবে। এই সিদ্ধান্ত প্রযোজক ও চ্যানেলের। এর বাইরে কোনও মন্তব্যই করেননি মনামী ঘোষ।