Asianet News BanglaAsianet News Bangla

Raghu Dakat- আইসল্যান্ডের ছবির ফাঁকেই উঁকি দিচ্ছে রঘু ডাকাত, এ কোন লুকে ধরা দিলেন দেব

রঘু ডাকাত, দেবের পরবর্তীর ছবির এই পোস্টার সামনে আসা মাত্রই তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়ে। 

Motion  Poster Release  of dev upcoming movie raghu dakat bjc
Author
Kolkata, First Published Nov 10, 2021, 11:08 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মা কালীর (Maa Kali) সঙ্গে ডাকাত (Dakat) বা ডাকাতির অনেক গল্প জড়িয়ে রয়েছে। বাংলার বুকে ডাকাত কালীর আরাধনার কাহিনি ফিরে ফিরে আসে আজও। মায়ের সামনে বিশাল পুজোর আয়োজন, আর পুজোয় ব্যস্ত কিছু সুঠাম চেহারা, কপালে তিলক, মাথায় লাল কাপর বাঁধা ডাকাতদের দল। এবার কালীপুজোয় (kali Puja) সেই রূপে সামনে এলেন দেব। রঘু ডাকাত (raghu Dakat), পরবর্তীর ছবির এই পোস্টার সামনে আসা মাত্রই তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়ে। পুজোতেই মুক্তি পেয়েছে গোলোন্দাজ (Golondaaj)। সেই ছবি যথেষ্ট প্রশংসিত হয়েছে দর্শক মহলে। এবার সেই ছবির লুকে ঝেড়ে ফেলে ডাকাত রূপে ধরা দিলেন অভিনেতা দেব (dev)। তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় প্রথম এই মোশন পোস্ট (mosion Poster) সামনে এলো। 

 

 

তবে বর্তমানে দেবের সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে কেবলই বিদেশ ভ্রমণের ছবি। রুক্মিনীর সঙ্গে আইসল্যান্ড ভ্রমণে দেব। বরফে মোড়া এই জায়গার প্রতিটা কোণায় কোণায় পৌঁছে চুটিয়ে ছুটি উপভোগ করছেন তিনি। একের পর এক ছবিও শেয়ার করছেন তিনি নেট দুনিয়ায়। তারই মাঝে আরও এবার উঁকি দিলেন রঘু ডাকাত। কালী পুজোর পর এবার সামনে এলো মোশন পোস্টার। পূর্নিমার রাতে, জলদস্যুর রূপে এবার ফ্রেমবন্দি তিনি। গল্পের ডাকাত ঠিক যে ভাবে সকলের সামনে ফুঁটে ওঠে, তারই এক জীবন্ত ছবি উপহার দিতে চলেছেন দেব। রঘু ডাকাত, যিনি অন্যায়ের প্রতিবাদের ভাষা খুঁজেছিলেন একটু অন্যভাবে।

আরও পড়ুন-Subhashree Ganguly : সোফায় শুয়ে শুভশ্রী, অসুস্থ মায়ের দেখভাল করছে একরত্তি ইউভান

আরও পড়ুন-Malaika Arora : বাথরুম থেকে প্যান্ট ছাড়াই বেরিয়ে এলেন মালাইকা, চরম ট্রোলড নায়িকা

 

যাঁদের আছে, তাঁদের থেকে কেড়ে নিয়ে এবার যাঁদের নেই তাঁদের মধ্যে বিলিয়ে দিতে হবে সম্পদ। যাঁরা নিপিড়িত, তাঁদের পাশে দাঁড়িতেই ডাকাত সর্দারের রূপ ধারণ। আবারও পরিচালনায় থাকছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। বর্তমাানে দেব মানেই পর্দায় এক অন্য স্বাদ। দেবের ছবি মানেই যে তা কেবলই খোকাবাবু, সেই খোলস ছেড়ে বেরিয়ে আসতে খুব বেশি সময় নেননি তিনি। এরপর থেকেই চিত্রনাট্ নির্বাচন বা ছবির সিলেকশন, দেব প্রতিটা মুহূর্তে নিজেকে ভেঙে গড়ে চলেছেন। দেবের এই নিত্য নতুন নয়া লুকেই টিআরপি হিট। পাইপলাইনে এখন বেশ কয়েকটি ছবি। মুক্তির অপেক্ষায় রয়েছে টনিকও। দেবের ছবির পাশাপাশি এখন তিনি বেশ ব্যস্ত রয়েছেন তাঁর রাজনীতির ময়দান নিয়েও। দেব বরাবর বলে এসেছেন, তিনি ব্যলন্স করে চলতেই ভাবোবাসেন। রাজনীতিটা যেমন তাঁর কাজ, ঠিক তেমনই হাজার হাজার ভক্তের মনোরঞ্জন করতে পর্দায় নিজেকে ফিরিয়ে আনাটাও তাঁর দায়িত্ব। 

   Motion  Poster Release  of dev upcoming movie raghu dakat bjc

Motion  Poster Release  of dev upcoming movie raghu dakat bjc

Follow Us:
Download App:
  • android
  • ios