দেব মানেই নয়া চমক। কখন রাফটিং করছেন তো কখনও ফুটবল খেলছেন আবার কখনও পাগলু তো কখনও খোকাবাবু। একের পর এক এক্সপেরিমেন্ট চরিত্রে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন অভিনেতা দেব। শুধু নাচেই নয় অভিনয়ে যে তিনি সিদ্ধহস্ত তারও প্রমাণ মিলেছে বারেবারে। নিজের পুরোনো ইমেজ ভেঙে ফের নয়া অবতারে নিজেকে মেলে ধরেছেন। পরণে সাদা ধুতি-পাঞ্জাবি, হাতে চিত্রনাট্যের খাতা, মোটা গোঁফ,  পুরো বাঙালিবাবুর সাজে আরামকেদারায় বসে রয়েছেন অভিনেতা। সম্প্রতি নয়া লুকে নজর কেড়েছেন অভিনেতা। 

 

 

ফের পথচলা শুরু হল  'গোলন্দাজ'-এর। কয়েকদিন আগেই নিজে এই আভাস দিয়েছিলেন যেখানে মাঠে প্র্যাকটিস করতে দেখা গিয়েছিল অভিনেতাকে। লকডাউন-করোনা আবহ কাটিয়ে ফের শুটিংয়ে ফিরলেন দেব। ছবিটি শেয়ার করা মাত্রই নেটিজেনদের নজরে বাঙালিবাবু। কিন্তু ছবির ক্যাপশনও বেশ খাশা। 'রিল আর  রিয়েলের মাঝে আটকে', যা কিনা আরও বেশি নজর কেড়েছে নেটিজেনদের। সেই তালিকা থেকে বাদ যায়নি প্রেমিকা রুক্মিনী মৈত্রও। তিনি কমেন্ট সেকশন 'এটা দুর্দান্ত' বলে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন।

 

আরও পড়ুন-লিপলকের দৃশ্যে ঘনিষ্ঠ হয়েও অশ্লীল মন্তব্য ঐশ্বর্যকে, কেন নিজেকে দোষী মনে হয়েছিল হৃত্বিকের...

আরও পড়ুন-সাংসদ-অভিনেত্রী এখন অতীত, রাস্তার মাঝে, নুড়ির জলে পা ভিজিয়ে মেয়েবেলায় ফিরলেন মিমি...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

 

ছবিতে কিংবদন্তী ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা দেব।  ছবিতে দেবের বাবার চরিত্রে অভিনয় করবেন শ্রীকান্ত আচার্য। দেবের স্ত্রী চরিত্রে দেখা যাবে ঈশা সাহাকে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অর্নিবাণ ভট্টাচার্যকে।  বেশ কয়েকমাস  ধরেই ফুটবলের ট্রেনিং নিয়েছিলেন দেব। বিধাননগর মিউনিসিপ্যাল স্পোর্টস কমপ্লেক্সের মাঠে জোরকদমে প্রশিক্ষণ চলছিল দেবের। আবার নেমে পড়েছেন ময়দানে। বহুদিন পর ভেঙ্কটেশের সঙ্গে জুটি বাঁধছেন দেব। ছবির পোস্টারে দেখা মিলেছে কাহিনীকার দুলাল দে, ইন্দ্রাশীস এবং জয় ভট্টাচার্যের।   খেলার বিভিন্ন পদ্ধতি দেবকে যত্ন করে শিখিয়েছেন ভাইচুং ভুটিয়া । ছবির পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের এই ছবিকে ঘিরে ইতিমধ্যেই উৎসাহের পারদ ক্রমশ বাড়ছে।  ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর নামটি প্রায় ভুলেই গেছে।  তাকেই পর্দায় জীবন্ত করে তুলবে দেব।