সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন। কাজের ব্যস্ততার মধ্যেও সময় বার করে ছুটির মেজাজে মিমি। একের পর এক ছবি শেয়ার করে ভক্তদের মনে প্রশ্ন তুলেছিলেন নায়িকা, তবে কোথায় গেছেন তা খোলাসা করে জানাননি অভিনেত্রী। অবশেষে জানা গেছে চুপিসাড়ে গোয়ায় ছুটি কাটাচ্ছেন যাদবপুরের সাংসদ-অভিনেত্রী। গোয়ার হোটেল থেকেই  নানান মুহূর্তের ছবি নিজের ইনস্টা-পোস্টে শেয়ার করছেন মিমি। 

আরও পড়ুন-উন্মুক্ত বক্ষ-বিভাজিকা , বিকিনিতে স্পষ্ট শরীরী খাঁজ, মুনমুন কন্যার সেক্সি ফিগারে বোল্ড আউট সাইবারবাস...

 

গত বুধবার রাতে মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দিলেন পার্নো মিত্র। তবে শুধু পার্নো একা নন, মিমির স্টাইলিস্ট স্যান্ডি সাহা এবং তুতো বোন অঙ্কিতাও ধরা দিলেন নায়িকার ইনস্টাগ্রামে। একের পর এক ছবি -ভিডিওতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে হঠাৎ করে বিজেপি সদস্য পার্ণোর সঙ্গে গোয়ায় তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর বন্ধুত্ব নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। নেটিজেনরা ইতিমধ্যেই পার্ণো-মিমির বন্ধুত্বের মধ্যে রাজনৈতিক বোঝাপড়ার গন্ধ পাচ্ছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

পার্টি নয়, পাওরি-তে মজেছেন মিমি-পার্ণো এবং গার্লস গ্যাং। নিজের ইনস্টাগ্রামে পাওরি ভিডিও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী মিমি। ভিডিওটিতে দেখা যাচ্ছে যশরাজ মুখাটে দানানিরের গানের তালে মাশ আপ ভিডিও বানিয়েছেন সাংসদ অভিনেত্রী। এই ভিডিও রাতারাতি স্টার বানিয়ে দিয়েছে দানানিকে। এবার সেই ভাইরাল ভিডিওতে কোমর দোলালেন টলি সুন্দরিরা। সেক্সি কোমরের ঠুকমায় নেচে ভাইরাল হয়েছেন মিমি-পার্ণো।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

পাওরি ভিডিও শেয়ার করে মিমি লিখেছেন, ট্রেন্ডের সঙ্গে পা মেলালাম। কালো হট প্যান্ট, সাদা টি-শার্টে হট অবতারে মিমিকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। ধূসর রঙের জাম্পস্যুটে লাস্যময়ী পার্ণো। এছাড়াও মিমির স্টাইলিস্ট স্যান্ডি সাহা এবং তুতো বোন অঙ্কিতাও ধরা দিলেন নায়িকার পাওরিতে। মিমির পাওরি দেখে আপ্লুত হয়েছেন অনুরাগীরা। ভক্তরা ছাড়াও মিমির প্রিয় বন্ধু অভিনেতা অনিন্দ্য কমেন্টে জানিয়েছেন, আমি কেন এই পাওরি মিস করছি। দর্শনা কমেন্টে জানিয়েছেন, তিনিও চান এই পাওরি-তে যোগ দিয়ে। মুহূর্তের মধ্যে পার্টি ছেড়ে পাওরি-তে ভাইরাল হয়েছেন সাংসদ অভিনেত্রী।