গোটা বিশ্ব জুড়ে  যখন করোনার ত্রাস। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী।   তখনই করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ নিয়েছিলেন মিমি। বিশেষত বাড়িতে থেকে প্রসূতি সকলের কথা চিন্তা করেই নয়া উদ্যোগ নিয়েছিলেন মিমি।এমনকী ফেসবুকে ভাইরাল হওয়া চা কাকুর দিকে যথাসাধ্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। আবারও বিজয়া দশমীর পর ফের একবার চা কাকুর সঙ্গে দেখা করলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবং শুনলেন তার সমস্যার কথা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Bloom wherever u are❤️

A post shared by Mimi (@mimichakraborty) on Nov 5, 2020 at 6:34am PST

 

আরও পড়ুন-নিখিলের জীবনে অন্য এক নারী, শ্যামাকে ভুলতে মদের নেশায় ডুব বং ক্রাশের...

চা কাকু ওরফে মৃদুল দেব। এতদিনে সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলের কাছেই জনপ্রিয়। জনতা কার্ফুর দিন তার বিখ্যাত কথা, 'আমরা কি চা খাব না, চা খাব না আমরা' তাকে এই জায়গায় পৌঁছে দিয়েছে। মুহূর্তে ভাইরাল হওয়া ভিডিও সাংসদ অভিনেত্রীরও নজরে পড়েছে। তারপর থেকেই সুপার ভাইরাল এই বিখ্যাত 'চা কাকু'। পেশায় দিনমজুর এই মৃদুল দেবের পাশেই পরবর্তীকালে দাঁড়ান অভিনেত্রী মিমি।

 

Posted by Mimi Chakraborty on Thursday, November 5, 2020

 

গতকালই নিজের পাটুলির অফিসে এসেই সেই বিখ্যাত 'চা কাকু' ওরফে মৃদুল দেবের সঙ্গে দেখা করেন মিমি চক্রবর্তী। সঙ্গে বিজয়ার মিষ্টিও তুলে দিয়েছেন চা কাকুর হাতে।  লকডাউনেও মৃদুল দেবের পাশে দাঁড়িয়েছিলেন মিমি। চাল, ডাল, সহ সংসারের প্রয়োজনীয় জিনিস তুলে দিয়েছিলেন চা কাকুর হাতে। তারপর থেকে নিয়মিত যোগাযোগ ছিল চা কাকুর সঙ্গে। এমনকী নিজের ছেলের  কাজের জন্য  মিমিকে অনুরোধ জানান মৃদুল দেব। সম্প্রতি মুক্তি পেয়েছে ড্রাকুলা স্যার। যা খুব শীঘ্রই হিন্দিতেও মুক্তি পাচ্ছে। এর পাশাপাশি রাজনৈতিক দায়িত্বও পালন করছেন সাংসদ অভিনেত্রী।