টলিউডের পাওয়ার কাপল বললেই যশ-নুসরতের নাম সবার আগে উঠে আসছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ তৈরি হয়ে গিয়েছে।  সেই হ্যাশট্যাগেই কি লুকিয়ে রয়েছে তাদের গোপন সম্পর্কের সমীকরণ। নয়া হ্যাশট্যাগ 'যশরত' নিয়ে উত্তাল সাইবারবাসী। তবে কি সত্যিই নয়া সম্পর্কে জড়িয়ে পড়ছেন সাংসদ অভিনেত্রী নুসরত, এই প্রশ্নের উত্তর জানার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

আরও পড়ুন-সর্বনাশ, বিয়ের আগেই হবু বউকে ছাড়তে চাইছেন নীল, এবার কী হবে তৃণার...

সম্প্রতি ইনস্টাগ্রামে যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই এই 'যশরত' হ্যাশট্যাগ প্রকাশ্যে এসেছে। এই পেজ অভিনেতাদের শুটিং থেকে শুরু করে নানা ক্যান্ডিড মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয়েছে। পার্টি হোক কিংবা সিনেমার প্রমোশন বেশিরভাগ ছবিতেই ট্রেন্ডিং এই হ্যাশট্যাগ।

 

 

ইনস্টাগ্রামের এই পোজ থেকেই জানা গিয়েছে, যশ-নুসরত আজমের দরগায় গিয়েছিলেন। এবং সেখানে গিয়ে ঘনিষ্ঠ সেলফিও তুলেছেন তারা। সাদা সালোয়ার কামিজ পরে মাথায় বাঁধনির ওড়না মোহময়ী নুসরত। তার সঙ্গে সাদা জ্যাকেট ও গোলাপি রুমাল মাথায় বেধে নুসরতকে সঙ্গ দিচ্ছেন যশ। 

 

 

এখানেই শেষ নয়, দুজনের গলাতেই দেখা গিয়েছে লাল মালা। যদিও এই প্রসঙ্গে নুসরত জানিয়েছেন, প্রত্যেক বছরই তিনি দরগায় আসেন বাবার আশীর্বাদ নিতে। মুহূর্তের মধ্যে তাদের এই ভিডিও ঘিরেই জোর জল্পনা শুরু হয়েছে। দীর্ঘদিন ধরেই অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে কানাঘুষো চলছে নুসরতকে নিয়ে।'এসওএস কলকাতা' ছবির শুটিং থেকেই নাকি একে অন্যকে মন দিয়েছেন এই পাওয়ার কাপল। সময় যত যাচ্ছে ততই যেন জল্পনা বাড়ছে। অভিনয়ের পাশাপাশি সাংসদ হবার পর তার দায়িত্ব যেন আরও কয়েকগুণ বেড়েছে।  বসিরহাট লোকসভা কেন্দ্রে বিপুল ভোটে জয়ী হবার পর তার কাজ যেন আর দ্বিগুণ বেড়েছে। এর পাশাপাশি অভিনয়ওটাও সমান তালে চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী নুসরত। তার উপর বছরের প্রথম ট্রিপে কাকে সঙ্গে নিয়ে মরুশহরে উড়ে গেলেন সাংসদ অভিনেত্রী তা নিয়েই জল্পনা বাড়ছে। যদিও পুরো বিষয়টায় মুখে কুলুপ এঁটেছেন সাংসদ অভিনেত্রী।