উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, অনাবৃত উরু,এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্কের শিরোনামে থাকতে তিনি যে বেশ পছন্দ করেন তা প্রমাণ মিলেছে বহুবার। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা যখন তুঙ্গে, তখনই হট অ্যান্ড সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন  সাংসদ অভিনেত্রী নুসরত। পরণে নেই অন্তর্বাস, উন্মুক্ত উরু  বার করে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী।

 

 

ভোটের আগেই ক্লিভেজ ফ্লন্টস করে নেটদুনিয়ায় উত্তাপ বাড়াচ্ছেন নুসরত জাহান। অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা। হলুদ রঙের জ্যাকেটের ভিতর দিয়ে বেরিয়ে এসেছে বক্ষ-বিভাজিকা। বক্ষের খাঁজেই নেশা ধরিয়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়েছেন সাংসদ অভিনেত্রী।

 

 

ছবিগুলি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন নায়িকা। অন্তর্বাস পরতে কি ভুলে গেলেন নায়িকা, এই নিয়ে একাধিক নোংরা প্রশ্নের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল। তবে তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তা প্রমাণ দিলেন  নুসরত।

 

 

নেটিজেনরা অনেকেই বলছেন, ভোটের প্রচার নয় বরং শরীরী উত্তাপ বাড়াতেই কি এমন সাহসী পদক্ষেপ নিয়েছেন অভিনেত্রী। একের পর এক গা গরম করা ফটোশুটে নেটিজেনদের নজরে অভিনেত্রী। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নুসরতের সেক্সি অ্যাটায়ারের ছবি।