সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন এখন বিতর্কের শিরোনামে। যদিও নিজে মুসলিম হয়ে মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে একাধিকবার ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী। একজন নারী এবং টলিউডের অংশ হিসেব গতকাল প্রতিবাদ মঞ্চে দাঁড়িয়েছিলেন  নুসরত। বিজেপির বিরুদ্ধে নিজের সমস্ত ক্ষোভ উগরে গিয়ে নারীদের প্রতি অনাচার নিয়ে আওয়াজ তুললেন অভিনেত্রী। গলা ফাটিয়ে চিৎকার করে নারীদের প্রতি অন্যায়-অনাচারের বিরুদ্ধে আওয়াজ তুললেন অভিনেত্রী।

আরও পড়ুন-'অন্তর্বাস' ঠিকরে বেরিয়ে আসছে 'স্তনযুগল', নোনা জলে ঋতাভরীর স্লো মোশনে ' ক্লিন বোল্ড' নেটিজেনরা...

প্রতিবাদ সভায় নুসরত জানিয়ে দিলেন, 'বাংলায় মেয়েদের ভয় দেখানো অত সহজ নয়। টলি অভিনেত্রী দেবলীনা দও এবং সায়নী ঘোষের পাশে দাঁড়িয়ে সাংসদ অভিনেত্রী জানিয়েছেন, যে রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা, সেখানকার মেয়েরা ধর্ষণকে ভয় পায় না। তিনি আরও জানিয়েছেন, আমিও ধর্ষণের হুমকি পাই। কিন্তু এই মঞ্চে উপস্থিত কোনও মহিলা এই ধরনের হুমকি ভয় পায় না। যদি সাহস থাকে তাহলে ঘরে ঢুকে ধর্ষণ করে দেখার। সকলের বাড়িতে ঝাঁটা বটি আছে, কেউ ঘরে ঢুকতে আসলে ঝেঁটিয়ে বিদায় করে দেব'।

 

 

বিরোধী দলের হয়ে ধর্ম নিয়ে রাজনীতিকে কটাক্ষ করে তিনি জানিয়েছেন তিনি মানুষের পাশে রয়েছেন। যে দল মানুষের পাশে নেই, তার জায়গা নেই বাংলার মাটিতে।  তীব্র ধিক্কার জানিয়ে অন্যায়ের বিরুদ্ধে সমবেত হয়ে এগিয়ে আসার বার্তা দিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।  এমনকী মঞ্চ থেকে নেমে যাওয়ার আগেও তিনি বলেছেন, আজ যেটা সায়নী-দেবলীনার সঙ্গে হয়েছে, কাল যাতে অন্য কোনও মেয়ের সঙ্গে না হয় , সেই জন্যই এই মঞ্চে এসেছি।