Asianet News BanglaAsianet News Bangla

শার্টের বোতাম খুলে সাদা অন্তর্বাসে কামের নেশা জাগাচ্ছেন জনপ্রিয় এই বঙ্গললনা, ছবিতেই পাগল ভক্তরা

সম্প্রতি ইনস্টাগ্রামে সাদা অন্তর্বাস পরে ছবি পোস্ট করেছেন নয়না। সাদা শার্টের বোতাম খুলে নানা রকম ভঙ্গিমায় ছবি পোস্ট করেছেন বাঙালি কন্যা। প্রতিটি ছবিতেই চুঁইয়ে পড়ছে উষ্ণতা। সাদা শার্টের ভিতর সাদা অন্তর্বাসে যেন বক্ষযুগল ঠিকরে বেরোচ্ছে। নয়নার হট ক্লিভেজের নেশায় বুঁদ হয়েছে ভক্তরা।

Naina ganguly looks gorgeous in white shirt photos gone super viral BRD
Author
Kolkata, First Published Jul 13, 2022, 2:38 PM IST

টলি অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায় যেন নেটদুনিয়ার হটকেক।  তার শরীরী নেশা যেন মুহূর্তে সবকিছু ভুলিয়ে দিতে পারে। পর্দায় চরিত্রের জন্য যতটা খোলামেলা দরকার ততটাই বেশ সাবলীলতার সঙ্গে তিনি প্রদর্শন করেছেন। তবে পর্দার বাইরে তার অ্যাটিটিউডে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। নয়নার সেক্সি ফিগারে পাগল আট থেকে অষ্টাদশী।

'চরিত্রহীন' ওয়েবসিরিজ দিয়ে বাংলা অভিনয়ের জগতে প্রথম কাজ নয়না গাঙ্গুলির। খোলামেলা সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এই তন্বী অভিনেত্রী। ফের একবার সাহসী দৃশ্যে দেখা গেল এই বঙ্গ তনয়াকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে ভক্তদের ঘুম উড়িয়েছেন সাহসী কন্যা। একঝলকে দেখে নিন নয়নার হটকে লুক,

সম্প্রতি ইনস্টাগ্রামে সাদা অন্তর্বাস পরে ছবি পোস্ট করেছেন নয়না। সাদা শার্টের বোতাম খুলে নানা রকম ভঙ্গিমায় ছবি পোস্ট করেছেন বাঙালি কন্যা। প্রতিটি ছবিতেই চুঁইয়ে পড়ছে উষ্ণতা। সাদা শার্টের ভিতর সাদা অন্তর্বাসে যেন বক্ষযুগল ঠিকরে বেরোচ্ছে। নয়নার হট ক্লিভেজের নেশায় বুঁদ হয়েছে ভক্তরা। ছবির ক্যাপশনে লেখা, এই তিনটে ছবির মধ্যে আপনার পছন্দের ছবিটা বাছুন। নয়নার এই বোল্ড অবতারে ভিড়মি খেয়েছেন নেটিজেনদের একাংশ। বাংলা চলচ্চিত্রের লাস্যময়ীদের তালিকা দিনের পর দিন বেড়েই চলেছে। একের পর এক  আবেদনময়ীরা উঠে আসছেন পর্দা কাঁপাতে। শরীর হিল্লাল, লাস্যময়ী রূপে পুরুষদের রাতের ঘুম কাড়েছন এই বঙ্গ ললনারা। যাদের শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হচ্ছে নেটদুনিয়া।  তেমনই নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়, যার শরীরী উষ্ণতা হার মানাবে বলিউডকে। শরীরী হিল্লোলে উষ্ণতায় মত্ত হয়েছেন অভিনেত্রী। ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নয়না। হট অ্যান্ড সেক্সি লুকে একের পর এক ছবি শেয়ার করে লাইমলাইটে থাকেন বঙ্গতনয়া।  হইচই-এর 'চরিত্রহীন ৩' ওয়েবসিরিজে দেখা গেছে নয়নাকে। 'চরিত্রহীন ৩' র সাফল্যের পরই তিনি এখন অভিনয় করছেন দক্ষিণের সিনেমায়। পরিচালক রামগোপাল বর্মার 'খাত্রা: ডেঞ্জারাস'-এ ঝড় তুলেছেন নয়না গঙ্গোপাধ্যায়। ভারতের প্রথম লেসবিয়ান ক্রাইম ড্রামা এটি। যেখানে লেসবিয়ানের চরিত্রে দেখা গেছে চরিত্রহীন নায়িকাকে। নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়  চরিত্রের জন্য যতটা খোলামেলা দরকার ততটাই বেশ সাবলীলতার সঙ্গে তিনি প্রদর্শন করছেন। ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন থেকে,অর্ধনগ্ন অবস্থায় শরীরী ঘনিষ্ঠতা, প্রচন্ড সাহসী দৃশ্যে অভিনয় করে সমালোচকদের নজর কেড়েছেন নয়না।
 

Follow Us:
Download App:
  • android
  • ios