চলতি বছরের ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি।বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বিয়ের তিন মাসও এখনও কাটেনি। আর এর মধ্যেই নাকি প্রাক্তন প্রেমিকার প্রেমে পড়েছেন নীল। নতুন প্রেম নিয়ে জলঘোলা শুরু হয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুন-চরম ঘনিষ্ঠ মুহূর্তে কাজলের সঙ্গে নোংরামি, উদ্দাম অন্তরঙ্গতায় কী হয়েছিল শাহরুখের, ফাঁস Secret...

 

 

তবে রিল নয়, রিয়েল লাইফেই বিয়ের কয়েকদিনের মধ্যেই নতুন প্রেমে মজেছেন নীল। হানিমুনে যাওয়া হয়নি নীল-তৃণার। বরং বন্ধুদের সঙ্গেই সকলে মিলে দার্জিলিংয়ে ঘুরতে গেছিলেন  নয়া দম্পত্তি। এবং সেখানেই গিয়েও কোনও রাখঢাক নয়, বরং ১০ বছরের প্রেমিকা তৃণার প্রেমে পড়েছিলেন  নীল। দার্জিলিং থেকে ফিরেই আবার কী হল নীলের। জীবনে পুরোনো প্রেম ফিরে পেতেই দিশেহারা নীল।

 

 

ডুবে ডুবে জল খেতে গিয়েই সর্বনাশ হয়েছে কৃষ্ণকলির নিখিলের। বাস্তবের প্রেমিকা নয় বরং প্রাক্তন প্রেমিকাকে নিয়ে তিনি এখন মত্ত। নীলের মন গিয়েছে পুরোনা প্রেমে। কে সেই লাস্যময়ী?এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে। নীলের পুরোনো প্রেমিকা হল ঠিক যেন লাভ স্টোরি-র সেই ঈশা। সালটা ২০১৫। ঈশা-আদির লাভস্টোরি মন কাড়েনি এমন লোকের সংখ্যা প্রায় হাতেগোনা। নীল ও সৈরিতির অনস্ক্রিন রসায়ন আজও সকলের মনে গাথা। পুরোনো প্রেম যে এত সহজে ভোলা যায় না, তা বুঝিয়ে দিয়েছেন নীল। সম্প্রতি পুরোনো প্রেম ফিরে পেয়ে আনন্দে আত্মহারা হয়েছিলেন নীল। সদ্যই খুল্লামখুল্লা ফ্লার্ট করা শুরু করতেই নীলকে হাতেনাতে ধরা ফেলেন তৃণা।

 

 

টু-পিস ড্রেসে রাস্তায় দাঁড়িয়ে সৈরিতি। হঠাৎ প্রাক্তনকে দেখে আনন্দে তার হাত চেপে অক্ষয় কুমারের সংলাপ ফ্লার্ট শুরু নীলের। সৈরিতির মুখেও মিষ্টি হাসি, পুরোনো প্রেম জমে উঠতে না উঠতেই ভিলেনের এন্ট্রি। ব্যস পুরোটাই গোলেমাল। ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে মুহূর্তের মধ্যে প্রাক্তন প্রেমিকাকে বোন বানালেন নিখিল। সম্প্রতি নিজের ইনস্টগ্রামে  বর্তমান ও প্রাক্তনকে নিয়ে একটি থ্রো-ব্যাক ভিডিও পোস্ট করেছেন নিখিল। প্রাক্তন ও বর্তমানকে একই ছকে সামলাচ্ছেন নিখিল। তবে দুজনকে একসঙ্গে সামলাতে যে সিদ্ধহস্ত নিখিল তা কিন্তু ইনস্টা ভিডিওই বলে দিচ্ছে ভক্তদের। দুজনের মাঝে মধ্যমণি নিখিল ভক্তদের নজর কেড়েছে। স্টাইল স্টেটমেন্টে রীতিমতো নজর কেড়েছেন সৈরিতি, নীল, তৃণা।  সাদা-কালো স্ট্রাইপড টু পিসের বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেছেন সৈরিতি। নীল সাদা হাফ শার্ট আর ডেনিমে সুপার কুল নীল এবং লাল টপ খোলা চুলে পুরো আগুন জ্বালিয়েছেন তৃণা সাহা। নজরকাড়া ড্রেসের সঙ্গে পুরো অ্যাটিটিউটে দর্শকদের নজর কেড়েছেন এই তিন তারকা। মুহূর্তের মধ্যে তা নেটিজেনদের নজরও কেড়েছে।