বাংলা টেলিজগতের পাওয়ার কাপলের দীপাবলি উদযাপন। কীভাবে প্রস্তুতি নিলেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। নীল এবং তৃণার দীপাবলির সেলিব্রেশন কেমন হবে জানার জন্য আগ্রহী হয়ে বসে থাকে তাঁদের অনুরাগীরা। এমনকী খড়কুটো এবং কৃষ্ণকলি ধারাবাহিকদুটির দর্শকও তাঁদের বিভিন্ন আপডেটের অপেক্ষায় বসে থাকে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রেখে। নীল এবং তৃণার দীপাবলি পোস্টে ছিল অভিনব বার্তা। 

এবারে শব্দবাজিতে সরকারের নির্দেশেই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তবুও প্রতি বছরই তারকাদের অনুরোধ থাকে কোনও শব্দবাজি নয়, পশুপ্রাণীদের এতে ক্ষতি, শব্দদূষণ এবং পরিবেশদূষণ হয় এর কারণে। যার জেরে বলিউড থেকে টলিউড সকলেই এই শব্দবাজির বিপক্ষে। তেমনই তৃণা এবং নীলের পোস্টে এবারেও ছিল সেই বার্তা। এই বছর যদিও অন্যান্য বছরের চেয়ে ঢের গুণে আলাদা। 

আরও পড়ুনঃদীপাবলির আলোকসজ্জায় এই বিশেষ দিনের কথা ভুলেই গিয়েছিল সকলে, মনে করালেন মধুমিতা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

এবারে করোনার আবহে শারীরিক অবস্থায় চাপ পড়েছে হয়েছে অসংখ্য মানুষের। এখনও কোভিডের কারণে বহু রোগীদের শ্বাসকষ্টের সমস্যা থেকেই যাচ্ছে। যার কারণে শব্দবাজি এবং যেকোনও ধরণের বাজি পোড়ানো বন্ধ করা উচিত। এতে তাদের শরীরে ঢোকা অক্সিজেন আরও বিষাক্ত হচ্ছে। নীল এবং তৃণা ইন্ডিয়ান পোশাকে সেজে উঠে পোস্ট করেছেন ছবি। সকল ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন দীপাবলির।