দীপাবলির শুভেচ্ছায় ভরছে চারিদিক। আলোকসজ্জার প্রস্তুতি সমস্ত জায়গায়। রাত হলেই কালীপুজোর আমেজ নিয়ে আসবে সেই আলোকসজ্জা। দীপাবলির প্রস্তুতি সাজসজ্জা নিয়ে ব্যস্ত সকলে। তবে এরই মধ্যে প্রায় অনেকেই ভুলে গিয়েছিল একটি বিশেষ দিনের কথা। যা মনে করিয়ে দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। আজ শিশু দিবস। দীপাবলির শুভেচ্ছায় ভিড়ে এই বিশেষ দিনটির কথা অনেকেরই মনে নেই। নিজের ছেলেবেলার ছবি পোস্ট করেন তিনি। 

নিমেষের মধ্যে একাধিক নেটিজেনদের মনে পড়েছে শিশু দিবসের কথা। মধুমিতার ছোটবেলার ছবি এর আগে কেউ তেমন দেখেনি। এবারে সেই ছবি পোস্ট করে তাক লাগালেন নধুমিতা। সাধারণ নিজের হট এবং কুল অবতারেই বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন তিনি। তবে এই পোস্টে তাঁর মিষ্টতাই স্বাভাবিকভাবে বেশি প্রকাশ পেয়েছে। তাঁর ছোটবেলার ছবি দেখে নস্টালজিয়ায় ভেসেছে সোশ্যাল মিডিয়া ইউজাররা। 

আরও পড়ুনঃটেলিজগতের Power Couple-এর দীপাবলি, করোনা আবহে বিশেষ বার্তা নীল-তৃণার

 

মধুমিতার মিষ্টতায় তাদের প্রশংসা আর থামে না। দুর্গাপুজো শেষ হতেই পাহাড়ের কোলে শান্ত পরিবেশে ব্রেক নিয়ে ঘুরে এসেছেন মধুমিতা। ঘুরে বেড়ানো বিষয়টি মধুমিতার অত্যন্ত পছন্দের হলেও তিনি বাঙালির কোনও উৎসব কিছুতেই মিস করবেন না। যার জন্য কালীপুজোর আগে তিনি সোজা ফিরে এসেছিলেন কলকাতায়। এখন আবার ব্যাক টু পুরনো রুটিন। আগামী কী ছবি আসছে মধুমিতার। আজ কাল পরশুতে তাঁর ডেবিউর পর এই প্রশ্নই করে চলেছে অনুরাগীরা।