২০২০ পুজোয় একটাই মূল মন্ত্র, সুরক্ষার কথা মাথায় রেখেই উৎসবের আয়োজন। বজায় রাখতে হবে দুরত্ব। কাবুতে রাখতে হবে মারণ ভাইরাসকে। কিন্তু দুর্গা পুজোতে কেবলই এক উৎসব নয়। বাঙালিদের সব থেকে বড় পুজো। একাধিক রীতি নীতি মেনে টানা চারদিন ধরে পুজো চলতে থাকে। কিন্তু এবছর সেই পুজোতে সামিল হওয়াটা কতটা কঠিন হতে পারে। ভাইরাল হওয়া স্লোগান হেঁটে নয়, নেটে ঠাকুর দেখুন কতটা বাস্তবে সম্ভব! সেই নেটও যদি শেষ পর্যন্ত সঙ্গ ছাড়ে!

ঠিক এমনটাই ঘটল বাংলা টেলি জগতের জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য্যের সঙ্গে ঠিক এমনটাই ঘটল। সকালে স্নান করে পাঞ্জাবী পড়ে বসলেন। দেবেন পুষ্পাঞ্জলি। কিন্তু পরিস্থিতির কবলে পড়ে এবার আর মায়ের পায়ে ফুল নয়। ভিডিও কলে পুরোহিতকে ও প্রতিমাকে দেখা, ফুলও দেওয়া কি বোর্ডে। কিন্তু এই শেষ ভর্সা টুকুও যখন হারিয়ে যায় মানুষের, হঠাৎই বন্ধ হয়ে যায় নেট। নীল চিৎকার করে ওঠে, মা নাকি ভুল করে বন্ধ করে দিয়েছিলেন নেট। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Etai ki Hobe Ebar?? What do you say friends?? #feelitreelit #igdurgapujo #amarpujoreel #durgapujo2020 #comedy #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on Oct 19, 2020 at 10:54pm PDT

 

এমনই মজার ও অতিবাস্তব ঘটনাকেই অভিনয়ের মাধ্যমে তুলে ধরেছেন অভিনেতা। যা মুহূর্তে নজর কেড়েছে নেট দুনিয়ার। বর্তমানে ঠিক এমনই ছবি ফুঁটে উঠতে চলেছে সর্বত্র। নেটই যখন ভরসা, তখন কতক্ষণ, কখন কীভাবে তা সঠিক সাপোর্ট দেবে এক কথায় বলা দায়। তাই এই মজার ভিডিও মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল।