লকডাউনে খাবার না পেয়ে রাস্তায় নেমেছে বসিরহাটের মানুষজন। দুর্ভিক্ষ কড়া নাড়ছে তাদের দোরগোড়ায়। বসিরহাট থেকে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন নুসরত জাহান। বসিরহাটের মানুষদের এই বিপদের সময় তিনি ঠিক কোথায়। একদল নেটিজেনের অভিযোগ, যে সময় বসিরহাট এই বিপদের মধ্যে দিয়ে যাচ্ছে, সেই সময় নুসরত নিজের সোশ্যাল মিডিয়ায় বহাল তবিয়তের নিজের হাসি-খুশি ছবি পোস্ট করে যাচ্ছেন। 

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় এবার হাজির জুতো, স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় নয়া উদ্যোগ নিলেন প্রিয়ঙ্কা

নেটিজেনরা ইতিমধ্যেই নুসরতের উপর ক্ষোভ উগরে দিয়ে চলেছে নেটদুনিয়ায়। নুসরত নিত্যদিনই সকলের উদ্দেশ্যে এই মহামারীর সময় পজিটিভ থাকার কথা বলে যান। এরই মাঝে নিজের শরীরচর্চা, নিত্যনতুন রান্নার পোস্টও করে থাকেন নুসরত। এই নিয়ে অভিনেত্রীর উপর বেশ চটেছে নেটিজেনরা। তাদের কথায়, "এই হল তারকা। দরকারের সময় বসিরহাটে ঘুরে ঘুরে নিজের প্রচার করে গেলেন। মানুষ যখন ভোট দিয়ে জেতাল, এখন আর কোনও পাত্তা নেই।"

আরও পড়ুনঃবাবাকে শেষ দেখাও দেখতে পারলেন না মিঠুন, লকডাউনে বেঙ্গালুরুতে আটকে মেগাস্টার

তারা এও লেখে, নুসরত আজ যে জায়গায় পৌঁছেছেন সেটা এই বসিরহাটের মানুষদের জন্য ফিল্মি কেরিয়ার ডাউন হতেই রাজনীতিতে যোগদান করেন নুসরত। আর এখানে সফলতা লাভ করার জন্য ভোটের সময় প্রতিশ্রুতি দিয়েছিলেন, বসিরহাটের মানুষের সুখ-দুঃখে তিনি আছেন। অথচ এখন অভিনেত্রী তথা সাংসদ ইনস্টাগ্রামে নিজের ডেলি আপডেট দিয়ে চলেছেন। বসিরহাটের মানুষ যে না খেতে পেয়ে মারা যাচ্ছেন তার বিষয় ভাবছেন না। এই পুরো ঘটনার পরিপ্রেক্ষিতে নুসরত এখনও কিছু বলেননি।  

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস