দেশে করোনা পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে। করোনার থাবা থেকে বাঁচতে সাধ্য মত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন সব তারকাই। কেউ নিচ্ছেন সাধারণ মানুষের খাবারের ভার। কেউ আবার ডাক্তার ও পুলিশকর্মীদের পাশে দাঁড়িয়েছেন। ত্রাণ তহবলি সাহায্য থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের কাছে পৌঁচ্ছে দিচ্ছেন সচেতন বার্তা। 

আরও পড়ুন-এই কারণের জন্যই অজয়কে বিয়ে করেছিলেন কাজল, ফাঁস হল গোপন সত্য 

তারকাদের েই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে নেট দুনিয়া। দানের জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন তিন খান থেকে শুরু করে অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, কঙ্গনা রানওয়াত, প্রিয়ঙ্কা চোপড়া প্রমুখেরা। এর আগে একাধিকবার সাহায্য করেছেন পিগি চপস। দিয়েছেন ত্রাণ তহবিলে টাকা। বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডাকে অনুষ্ঠানে যোগও দিযেছেন তিনি। তবে এবার স্বাস্থ্যকর্মীদের জন্য বিশেষ জুতোর ব্যবস্থা করলেন তিনি। 

করোনা মোকাবিলাতে আরও কঠোর হাতে ব্যবস্থা নিতে হবে। প্রথম সারিতে দাঁড়িয়ে যাঁরা লড়াই করে চলেছেন তাঁদের সুরক্ষা সবার আগে। আর সেই কথা ভেবেই এবার নতুন জুতোর আয়োজন করলেন প্রিয়ঙ্কা চোপড়া। ক্রকস নামক এক জুতো প্রস্তুতকারী সংস্থার সঙ্গে যুক্ত হয়ে প্রিয়ঙ্কা এবার দেশের স্বাস্থ্যকর্মীদের হাতে তুলে দিতে চলেছেন ১০ হাজার জুতো। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করলেন অভিনেত্রী। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা