এক সময় তুমি আসবে বলে ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন রাহুল ও সন্দীপ্তা। এবার সেই জুটিকে নিয়েই তৈরি বতে চলেছে অপর এক ধারাবাহিক নাম আয় খুকু আয়। এক সময় এই জুটির মধ্যে সম্পর্কের রসায়ন বেশ নজর কেড়েছিল সকলের। কান পাতলে শোনা যেত এঁদের সম্পর্কের জেরেই নাকি আলাদা রাহুল প্রিয়ঙ্কা। আবারও সেই বিতর্কিত জুটি ফিরছে ছোট পর্দায়।

আরও পড়ুনঃ কলকাতার রাস্তায় হেনস্তা অভিনেত্রী! পরিবারসহ আক্রান্ত জুহি সেনগুপ্ত

দুই পরিবারের দুই সদস্য। যাদের না আছে কোনও মিল না আছে কোনও সামঞ্জস্য। অটিজেম-এ আক্রান্ত ছেলে রাহুল। নানাভাবে পরিবারের হাতে লাঞ্ছিত হয়ে থাকেন। মানসিক রোগীও বলে থাকেন তাঁকে অনেকে। অন্য দিকে কন্যা সন্তান জন্ম দেওয়ায় একপ্রকার পরিবার থেকে বাতিল হয়ে পরে সন্দীপ্তা। এখান থেকেই শুরু গল্পের নতুন অধ্যায়। 

আরও পড়ুনঃ পুড়ছে আমাজন, চিন্তার ভাঁজ শংকরের কপালেও

একে অন্যের প্রেমে পড়েন তাঁরা। তবে কী হবে সম্পর্কের পরিণতি! তা নিয়ে তৈরি হতে চলেছে এই ধারাবাহিক। দর্শকমহলে এই জুটির ভক্ত নেহাত কম নয়। তাঁদের প্রেমকাহিনি কিছুটা কানাঘুষ হলেও কিছুটাতো সত্য। যদিও এবিষয় কোনও রকম মন্তব্য করতে নারাজ রাহুল। 

বড় পর্দায় রাহুলের উপস্থিতি বেজায় কম। নজর কাড়ার মতন উপস্থিতি তাঁর আর নেই। কিন্তু তরতরিয়ে এগিয়ে চলেছে প্রিয়ঙ্কার কেরিয়ার। একের পর এক ছবিতে তিনি ধরা দিয়েছেন নতুন মোড়কে। হাতে এখন ছবির প্রস্তাবও অনেক। এমনই অবস্থায় রাহুল ছোট পর্দায় ফেরিতে কোথাও যেন রয়ে যায় ছন্দ পতনের সুর।