সৃজিত-মিথিলার সম্পর্কের মধ্যে থাকা উষ্ণ ভালোবাসার ছোঁয়া যেন মুহূর্তে ছড়িয়ে পড়ে ভক্ত মহলে। নেটবাসী মাঝেমধ্যেই এই দুয়ের প্রেমের সাতকাহনে ভেসে বেড়ায়। বর্তমানে চলছে ভ্যালেন্টাইন ডে উইক, তাই পাল্লা  দিয়ে প্রেমিকার মত গঙ্গাবক্ষে স্ত্রীর সঙ্গে রোমান্সে মোছলেম সৃজিত মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি মুহূর্তে ছড়িয়ে পড়লো ভক্ত মহলে। টলিউডের এই পাওয়ার কাপিলের রিলেশন গোল ভক্ত মহলে প্রথম থেকেই হিট।

আরও পড়ুন- Chocolate Day-তে দর্শনার বিশেষ সেলিব্রেশন, কে দিল অভিনেত্রীকে এই উপহার

সম্পর্কের শুরু থেকে বিয়ের মন্ডপ, এক সুন্দর প্রেমের গল্প বলে এই দুয়ের উপস্থিতি। বিয়ের পরও নেটদুনিয়া একাধিকবার সাক্ষী থেকেছে এদের ভেতরে থাকা উষ্ণ টানের। কখনো বাধা হয়ে দাঁড়িয়েছিল লকডাউন, কখনো আবার বাধা হয়ে দাঁড়ায় দেশের সীমান্ত। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা তুলে ধরতে পিছুপা হননি তার কখনোই। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ এই জুটি। তাই এবারও বঞ্চিত রইলো না ভক্ত মহল।

 

 

শীতের রোদ গায়ে মেখে গঙ্গাবক্ষে একটা দিন স্ত্রীর সঙ্গে অবসরে গা ভাসানো। মিথিলার পরনের জিন্স আর চিরাচরিত লুকে ধরা দিলেন সৃজিত। হাতে কোলড্রিংস কাটলেট নিয়ে একাধিক পোজে ফ্রেমবন্দি হলেন তারা। পেছনে ধরা পরল হাওড়া ব্রিজ। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন মিথিলা গঙ্গাবক্ষে প্রেম।