শাঁখা পলা, লাল পাড় সাদা শাড়িতে সেজে উঠেছেন নুসরত। মাস্ক পরে মণ্ডপের সামনেই নেচে উঠলেন ঢাকের তালে। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। সকলে প্রশংসাও করেছে তাঁর নাচের।সম্প্রতি মুক্তি পেয়েছে নুসরত জাহান, যশ দাশগুপ্ত, এনা সাহা অভিনীত, এনা সাহা প্রযোজিত 'SOS কলকাতা'। এই মাসের ১৫ তারিখ খুলে গিয়েছে সিনেমা হল। পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে, সমস্ত নিয়মাবলী মেনেই সিনেমা হলগুলি খোলার নির্দেশ দিয়েছে সরকার। লকডাউন ওঠার পর 'SOS কলকাতা'ই সেই প্রথম ভারতীয় ছবি যার শ্যুটিং শুরু হয় সমস্ত নিয়মাবলী মেনে। পুজো রিলিজ, প্রেক্ষাগৃহ খুলে যাওয়ার আনন্দে জমিয়ে সময় কাটাচ্ছেন নুসরত।

এরই মাঝে জোর কদমে চলছে নুসরতের ফ্যাশন গেমস। করোনা আবহ যতই পুজো হোক না কেন, পুজোর সাজ তো মাস্ট। নুসরত একটি হলুদ, সবুজ, বাদামি রঙের শিফন এমব্রয়েডেড শাড়ি পরেছিলেন সম্প্রতি। শাড়িতে নুসরত সর্বদাই সুন্দর। তবে এবারে তাঁর ফ্যাশন সেন্স কেড়েছে নজর। ডিজাইন করা শাড়ির সঙ্গে সবুজ চোকারই মুগ্ধ করেছে ভক্তদের। মহিলা ভক্তরা ইতিমধ্যেই ফ্যাশন টিপস নেওয়া শুরু করেছে। মেকআপও যৎসামান্য। সকালের মেকআপ যেমন হওয়া উচিত ঠিক তেমনই। একেবারে হালকা। 

আরও পড়ুনঃ'বিগ বস'-এ মহিলা প্রতিযোগীকে হুমকি সলমনের, সলমনের বিরোধীতা করতেই বিপাকে অভিনেত্রী

 

প্রসঙ্গত, পুজোয় নিখিলের জনপ্রিয় পোশাকের ব্র্যান্ড থেকে একটি শাড়ি উপহার দেওয়া হয়েছে নুসরতকে। সেখানে তাঁর সমস্ত নামের ডিজাইন করা হচ্ছে। আজ পর্যন্ত তাঁর প্রতিটি ছবিতে তাঁর যে কয়েকটি চরিত্র ছিল সেই প্রতিটি চরিত্রের নামই রয়েছে শাড়িতে। বিভিন্ন ভাবে লেখা হয়েছে প্রতিটি নাম। 'SOS কলকাতা'য় তাঁর নাম হয়েছে অ্যামান্ডা। সেই নামটিও লেখা রয়েছে শাড়ির আঁচলে। সবুজ ও গোলাপী রঙের ছাপা শিফন শাড়িতে এভাবেই সেজে উঠেছিলেন নুসরত জাহান। নুসরতকে স্বাভাবিকভাবে অসামান্য দেখাচ্ছিল সেই সবুজ শাড়িতে।