Asianet News BanglaAsianet News Bangla

'বিগ বস'-এ মহিলা প্রতিযোগীকে হুমকি সলমনের, সলমনের বিরোধীতা করতেই বিপাকে অভিনেত্রী

  • 'বিগ বস' প্রতিযোগীকে হুমকি সলমন খানের
  • অভিনব শুক্লাকে নিয়ে সলমনের মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছিলেন সলমন
  • তারপরই রুবিনার উপর 'উইকেন্ড কা ওয়ার'-এ চটেছেন সলমন
  • প্রায় হুমকিও দিয়ে ফেললেন সেই মহিলা প্রতিযোগীকে
Salman Khan threats Rubina Diliak over her reaction on Salman's comment on Abhinav ADB
Author
Kolkata, First Published Oct 25, 2020, 12:38 PM IST

'বিগ বস'-এ সলমন খানের বিরুদ্ধে কথা বলার ক্ষমতা কিংবা সাহস কোনওটাই অনেকের থাকে না। তবে প্রাক্তন প্রতিযোগীদের মধ্যে কুশাল টন্ডন, গওহর খান, হিনা খান সহ অনেকেই সলমনের বিরুদ্ধে কথা বলেছিলেন। সলমনকে তাতে খানিক দম যেতে হয়েছিল বইকি। এবার সেই তালিকায় নাম লেখালেন রুবিনা দিলাইক। সলমন তাঁর স্বামী অভিনব শুক্লাকে 'জিনিস' বলে সম্বোধন করেছিলেন গত সপ্তাহে। সেই মন্তব্যটি একেবারেই পছন্দ হয়নি রুবিনার। তিনি বিরোধিতা করতেই চটে যান সলমন। 

রুবিনাকে প্রায় হুমকির সুরে বলতে থাকেন, "নিজের এসব খেলায় আমায় ঢোকানোর চেষ্টা করার কোনও মানে হয় না। আমি আপনার প্রতিযোগী নই। আপনি আমার বাড়িতে থাকছেন। তাই এই ধরণের মন্তব্য আমায় নিয়ে করবেন না।" সলমনের এই হুমকি সূচক ব্যবহারে ক্ষভ উগরে দিয়েছে সাইবারবাসী। সলমন কোনও মহিলার সঙ্গে এই ধরণের ব্যবহার করতে পারেন না, দাবি একাধিক নেটিজেনের। 
 

আরও পড়ুনঃশাঁখা পলা, লাল পাড় সাদা শাড়ি, ঢাকের তালে পুজোর মণ্ডপে জমল নুসরতের নাচ

তাদের কথায়, রুবিনা এবং অভিনবকেই এই বিষয় সমর্থন করছেন সকলে। রুবিনার স্বামীকে জিনিস বলে সম্বোধন করার কোনও অধিকার সলমনের নেই। সলমন নাকি প্রতি বছর নিজের পছন্দের মানুষজনদের ভুল এড়িয়ে যান। এবং কয়েকজন প্রতিযোগীদের চিহ্নিত করে রাখেন যাঁদের প্রতিটি ভুল বড় করে দেখাবেন। সলমন বিরুদ্ধে সোচ্চার হয়েছে রুবিনার ভক্তরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios