Asianet News BanglaAsianet News Bangla

Nusrat Jahan : হাতের ফাঁক দিয়ে শরীরী ভাঁজের উঁকি, লিপ সার্জারি নিয়ে কটাক্ষ নুসরতকে

নুসরত জাহান,টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইনও বলে অনেকে। কারণ নিজের জীবনটাকে বরাবরই অন্যরকম ভাবে উপভোগ করতে চায় নুসরত জাহান। অনেকে আবার বলে শিরোনামে থাকার জন্য নাকি এমনটা করেন সাংসদ অভিনেত্রী। তবে  বিতর্ক যে তার পিছু ছাড়ে না তা যেন ফের প্রমাণ করে দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

nusrat jahan get Trolled for her lips and hotness on social media BRD
Author
Kolkata, First Published Nov 16, 2021, 4:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নুসরত জাহান,টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইনও বলে অনেকে। কারণ নিজের জীবনটাকে বরাবরই অন্যরকম ভাবে উপভোগ করতে চায় নুসরত জাহান (Nusrat Jahan)। অনেকে আবার বলে শিরোনামে থাকার জন্য নাকি এমনটা করেন সাংসদ অভিনেত্রী। তবে  বিতর্ক যে তার পিছু ছাড়ে না তা যেন ফের প্রমাণ করে দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের দুটি ছবি শেয়ার করেছেন নুসরত। যেখানে বোল্ড লুকে দেখা গিয়েছে ঈশানের মাম্মা-কে। চলতি বছরের আগস্ট মাসে মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। তার উপর আবার ২ মাসের মধ্যে কাজে ফিরে সকলকে অবাক করে দিয়েছেন নুসরত জাহান। মারকাটারি চাবুক ফিগারে নুসরত দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।শরীরে নেই একটুও বেবিফ্যাট। প্রায় ২ মাসের মধ্যেই আগের চেহারায় ফিরেছেন ঈশানের মাম্মা (Ishaan) নুসরত জাহান। সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নুসরত জাহান। তবে এবারেরটা যেন একটু হটকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

নুসরতের (Nusrat Jahan)পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, খোলা চুল, হালকা মেকআপ, শীতের সকালের রোদ পোহাতে ব্যস্ত সাংসদ অভিনেত্রী। এবং দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের শল গায়ে মুড়ে অন্য দিকে তাকিয়ে রয়েছেন নুসরত জাহান। তবে প্রথম ছবিতে নুসরতের হাতের ফাঁক দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে শরীরী খাঁজ, যা নজর কেড়েছে নেটিজেনদের। ন্যুড লিপস্টিক, কাজল কালো চোখের দুষ্টু চাহনিতে কুপোকাত ভক্তরা। ছবি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। তবে নুসরতের এই ছবি দেখে কটাত্র করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। লিপ সার্জারি (Lip Surgery)  নিয়ে কটাক্ষ করেছেন অভিনেত্রী নুসরত জাহানকে।

 

আরও পড়ুন-Aamir Khan : গভীর রাতে প্রথম স্ত্রীর বাড়িতে কী করছেন আমির খান, বাড়ছে জল্পনা

আরও পড়ুন-Aaradhya Birthday: ১০-এ পা আরাধ্যার, ঐশ্বর্য-আরাধ্যাকে নিয়ে গোপন কথা ফাঁস জয়ার

আরও পড়ুন-Rani Mukherjee : 'আদিরার রাজত্বে কেউ ভাগ বসাক', সত্যিই কি দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন রানি

 

পুজোর আগে থেকেই বিভিন্ন রকম ফোটোশ্যুটে ঝড় তুলেছেন নুসরত জাহান(Nusrat Jahan)। ইতিমধ্যেই নতুন ছবি 'জয়কালী কলকত্তেওয়ালী'-র  শুটিংও শুরু করে দিয়েছেন টলিপাড়ার নতুন মা। মা হওয়ার পর থেকেই খুব একটা বেশি বিরতি নেননি নুসরত জাহান। সম্প্রতিসন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। ১৫ নভেম্বর গতকাল অর্থাৎ সোমবার থেকেই ইশক উইফ নুসরত (Ishq with Nusrat) নিয়ে হাজির হয়েছেন নুসরত। ভালবাসায় বোল্ড নুসরতের নয়া অবতার দেখে মুগ্ধ অনুরাগীরা। একাধিক চমক যে আরও অপেক্ষা করছে ভক্তদের জন্য তা আর বলার অপেক্ষা রাখে না। তবেএহেন অবতারে আগে কখনও দেখা যায়নি নুসরতকে। ১৫ নভেম্বর সোমবার থেকেই 'ইশক এফএম'-এ  নতুন রেডিও শো নিয়ে চলে এসেছেন নুসরত জাহান। শো-টির নাম - 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড'। এই প্রথমবার অভিনেত্রীকে রেডিও হোস্টের ভূমিকায় দেখা যাবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios