একদিকে সাংসদ অন্যদিকে অভিনেত্রী। কীভাবে এই ব্যস্ততার জীবন সামলান নুসরত জাহান। উত্তর একটাই। সেল্ফ লাভ। নিজেকে ভালবাসলে, নিজেকে সময় দিলেই জীবনের অর্ধেক সমস্যাই মিটে যায়। সেখানে দু'রকমের পেশা সমানভাবে এগিয়ে নিয়ে যাওয়া তো কোনও ব্যাপারই না। নুসরতের এই সর্বদা খুশির মেজাজের কারণই হল সেল্ফ লাভ। 

অভিনেত্রীর কাজের পাশাপাশি সাংসদের কাজেও জোর কদমে চলতে থাকে তাঁর। কীভাবে সেই কাজ সামলে ওঠেন তিনি, সে কথাই এবার প্রকাশ করলেন নিজের পোস্টে। একের পর এক নিজের ক্যানডিড এবং সেমি ক্যানডিড শট পোস্ট করেছেন। যেখানে তাঁকে নীল রঙের ওভারসাইজড শার্টে দেখা গিয়েছে। চুল হালকা কার্ল করা। আর মেকআপ নাম মাত্র। সেই সাজেই তিনি তৃণমূলের একটি সাংবাদিক বৈঠকে হাজির হয়েছিলেন। কাজের সময় স্ট্রিক্টলি কাজই করেন তিনি। 

আরও পড়ুনঃঅপেক্ষায় দিন কাটছে না দেবলীনার, গৌরবের 'দুলহন' হয়ে সেজে উঠলেন অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

তবে কাজের ফাঁকে কী করেন তিনি। ফোটোশ্যুটের মগ্ন থাকতে পছন্দ করেন তিনি। লাইট ক্যামেরা অ্যাকশনের জগতের মানুষ তিনি। ক্যামেরাকে পছন্দ করবেন না তা কীকরে হয়। সেই কারণে কাজের ফাঁকে জোর কদমে চলল ফোটোশ্যুট। ডিএসএলআর হোক কিংবা আইফোনের ক্লিয়ার ক্যামেরা। সবেতেই নুসরতের রূপ ঠিকরে পড়ছে। তাই তিনিও নিজের রূপের উপর অত্যাধিক মন না দিয়ে পোজের উপরেই দিয়েছেন। তাই চেয়ারে একের পর এক ছবি তুলে মুগ্ধ করলেন ভক্তদের।