দেবলীনা কুমারের সঙ্গে গৌরব চট্টোপাধ্যায়ের বহুদিনের প্রেম। সেই প্রেমের সম্পর্ক ছাড়িয়ে এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা। এই বছর ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। ডিসেম্বরের ৯ তারিখেই ঠিক হয়েছে বিয়ের দিন। মহানায়কের উত্তরসূরী গৌরবের সঙ্গে দেবলীনার রেজিস্ট্রি হবে ১৫ ডিসেম্বর। তার আগে ৯ হবে অগ্নি সাক্ষী রেখে বিয়ে। 

গৌরবের বোনের বিয়েতে আলাপ হয় দু'জনের। ডিসেম্বরে রেজিস্ট্রি সারবেন গৌরব এবং দেবলীনা। সেই আলাপ থেকে এবার স্বামী স্ত্রীর সম্পর্কে আবদ্ধ হবেন তাঁরা। তবে কিছুতেই যেন আর অপেক্ষার প্রহর গোনা সম্ভব হচ্ছে না। অন্তত দেবলীনার ক্ষেত্রে তেমনটাই বলা যায় তাঁর পোস্ট দেখে। শ্যুটিংয়ের মাঝে মাথায় লালা ওরনা চাপিয়ে কনে সাজার ইচ্ছাপ্রকাশ করে। পরণে সাদা সাধারণ টিশার্ট, সঙ্গে এই ওরনা। ক্যাপশনে লিখেছেন, "বানু ম্যয় তেরি দুলহন।" গৌরবের বউ হিসেবে এখনই সেজে উঠতে চান তিনি।

আরও পড়ুনঃনুসরতের সাংসদ Mode on, কাজের ফাঁকেই চলল গ্ল্যামারের ফোটোশ্যুট

 

তাঁর পোস্টে তা স্পষ্ট হয়ে গিয়েছে। আগামী বছর মার্চ মাসে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন তাঁরা। দেবলীনার মাসি লন্ডনে থাকেন। করোনার আবহে অনেকেই উপস্থিত থাকতে পারবেন না বলেই রিসেপশন পার্টি দেওয়া হবে মার্চ মাসে। বিয়ের পর উত্তর কুমারের ভবানীপুরের বাড়িতেই গৌরবের সঙ্গে থাকবেন দেবলীনা। বিয়ের কেনাকাটি এবং শ্যুটিং নিয়ে আপাতত বেশ ব্যস্ত তাঁরা। তারকা জুটির বিভিন্ন পোস্টেই এতদিন মেতে থাকত ভক্তরা। এবার তাঁদের বিয়ের খবর শুনে শুভেচ্ছাবার্তায় ভরছে সোশ্যাল মিডিয়া।