'প্রেমিক' যশ দাশগুপ্ত নাকি স্বামী নিখিল জৈন। কাকে অবশেষএ বেছে নেবেন নুসরত জাহান। এই ধরণের নানা প্রশ্নই ঘুরে ফিরে বেড়াচঅছে ভক্তদের মনে। তিনি কি আদৌ নিজের সহ অভিনেতা যশের সঙ্গে প্রেম করছেন, নিখিলের সঙ্গে হঠাৎ কী কারণেই বা আলাদা হয়ে গেলেন তিনি। নুসরতের ব্যক্তিগত জীবনই এখন নেটদুনিয়ার হটকেক। যদিও নুসরত এই বিষয় যথেষ্ট বুদ্ধিমতী। কাউকে কুমন্তব্য কিংবা সমালোচনা করার কোনও সুযোগই দিচ্ছেন না। 

নিজের মত সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকা, নিজের কাজ করে যাওয়া, বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকা সবই করছেন। তাঁকে বহাল তবিয়তে দেখে জ্বলছে নিন্দুকরাও। জীবনের ওঠাপড়ার মাঝেো কীভাবে নিজেকে সামলে চলতে হয় তার সঠিক অনুপ্রেরণা বোধহয় নুসরতের পক্ষেই দেওয়া সম্ভব। সমালোচনা, সমর্থনের মাঝে নিজেকে না জড়িয়ে শুরু করবেন তামাশা। সেই তামাশা অবশ্য দিনক্ষণ বেছেই শুরু করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

যেখানে তাঁর রূপের সাতকাহনে অবাক সাইবারবাসী। তাঁর শরীরী আবেদনের নেশায় বুঁদ হল ভক্তরা। পুরনো একটি ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করেছেন নুসরত। নিওন নীল রঙের অন্তর্বাস উপরে অতিরিক্ত ছোট ক্রপড টপ। সঙ্গে জগার্স। এই রূপে তাঁকে আগে দেখা গেলেও প্রতি সময়ই তিনি চোখ ধাঁধিয়ে দেন নিজের হটনেসে। ভিডিওটি পোস্ট করে নুসরত লিখেছেন, 'টিউজডে তামাশা'। এই ধরণের হ্যাশট্যাগটি সাধারণত ইনস্টাগ্রামের ক্ষেত্রেই ব্যবহৃত হয়ে থাকে। নুসরত সোশ্যাল মিডিয়া স্যাভি, তাই কখন কী ফিড করাতে হয়, সবই তাঁর নখদর্পণে।