কাজের ব্যস্ততা থেকে ছুটি নিয়ে স্বামী  নিখিল জৈনের সঙ্গে মধুচন্দ্রিমা করছেন  নুসরত জাহান। কখনও মরিশসের নীল সাগরের সামনে, কখনও পাহাড়ের মাঝ খান থেকে বিভিন্ন ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নুসরত। কিন্তু হানিমুন করতে গিয়ে ভুলে যাননি আজ ফ্রেন্ডশিপ ডে। ফ্রেন্ডশিপ ডে-তে তাই প্রিয় বন্ধুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নুসরত। 

না, সেই বেস্ট ফ্রেন্ড মিমি চক্রবর্তী নয়। নুসরতের এই বন্ধুর নাম স্বরাজ পারাখ। স্বরাজের সঙ্গে এই ছবি পোস্ট করে নুসরত লেখেন, একটি অদৃশ্য সূতো থাকে যার দ্বার একই সারিকে বাঁধা থাকে। তুমি খুব জ্বালাতন করো, বিরক্তিকর,, ঝগড়া করো। কিন্তু আমি তোমায় ভালোবাসি। আমার হৃদয় বড় অনেক। আশা করি ১৫ বছর পরে তুমি বুঝছ আমিই সেরা। ফ্রেন্ডশিপ ডে-তে আমি আমাদের মনে করাতে চাই, আমরা বেস্ট ফ্রেন্ডস ছিলাম ও থাকব শেষ পর্যন্ত। আর হ্যাঁ এক জন ছেলে ও মেয়ে ভাল বন্ধু হতে পারে।

 

 

এদিন স্বরাজ পারাখের সঙ্গে একটি কোলাজ ভিডিও-ও পোস্ট করেন নুসরত। সেই ভিডিও দেখেই স্পষ্ট বোঝা যায়, স্বরাজ নুসরতরে অনেক ছোটবেলার ও ঘনিষ্ঠ বন্ধু। স্বরাজও ফ্লেন্ডশিপ ডে উপলক্ষে  নুসরতের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, হ্যাপি ফ্রেন্ডশিপ ডে বেস্ট ফ্রেন্ড। আমি জানি আমি তোমায় খুব জ্বালাতন করি। কিন্তু তোমার মৃত্যু পর্যন্ত আমার এটি করা ছাড়া আর কোনও উপায় নেই! ১৫ বছর মানে অনেকটা সময়। এর মধ্যে তুমি অনেক ওঠাপড়া দেখেছো। কিন্তু তার মধ্য়েও বন্ধুত্ব বজায় রাখি আমরা। আমাদের কত গল্প আছে। প্লিজ তুমি যেমন আছো,এ তমন থেকো না। অনেক ভালোবাসা। 

 

প্রসঙ্গত, রাজনীতি ও অভিনয়ের ব্যস্ততার ফাঁকেই হানিমুনে  গিয়েছেন নুসরত। মরিশস থেকে ফিরে তিনি আবার কাজে মন দেবেন বলে জানা গিয়েছে।