অবশেষে নিজের বিয়ের মুহূর্ত প্রকাশ্যে আনলেন নুসরত জাহান। তুরষ্কের বোদরুম শহরে বিয়েতে ছিল কড়া নিরাপত্তা। বিয়ের কোনও ছবি যাতে আগে থেকেই বাইরে ফাঁস না হয়, সেই ব্য়াপারেও ছিল বিশেষ ব্যবস্থা। শুধু বাছাই করা কয়েকটি ছবি নিজেদের প্রোফাইলে শেয়ার করেছেন নুসরত ও নিখিল। 

সোমবার আরও কিছু ছবি ও বিয়ের বিশেষ মুহূর্ত প্রকাশ করলেন নুসরত। ভিডিওতে একেবারে  সেই মাহেন্দ্রক্ষণের মুহূর্ত দেখা যাচ্ছে। লাল লেহঙ্গা চোলি পরে বিয়ে করতে চলেছেন নুসরত। সঙ্গে রয়েছে তাঁর পরিবার ও বন্ধুবান্ধব। ক্যাপশনে তিনি লেখেন, সাদামাটা জীবনেই ভালোবাসা আমাদের রূপকথার জগতে নিয়ে যায়। এমন কারোকে বিয়ে কোরো না যাঁর সঙ্গে তুমি থাকতে পারো। এমন কারোকে বিয়ে করো যাঁকে ছাড়া থাকা অসম্ভব। নিখিল জৈন তোমার জীবনসঙ্গী হতে পেরে আমি সম্মানিত। ধন্যবাদ। অনেক ভালোবাসা। 

 

 

এছাড়াও তুরষ্কের অ্যালবাম থেকে বেশ কিছু ছবি শেয়ার করেন নুসরত। গোধূলি বেলায় নুসরতের এই ছবিতে মুগ্ধ নেটিজেনরা। এটি ইয়র্ট পার্টির দিন তোলা ছবি। ফ্লোরাল প্লাঞ্জড নেক গাউনে সব সময়ের মতোই সুন্দর দেখাচ্ছিল টলি সুন্দরীকে।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sun Sea and Me..!! #throwback #vitaminsea🌊 #thenjaffair

A post shared by Nusrat (@nusratchirps) on Jun 24, 2019 at 7:08am PDT

 

প্রসঙ্গত, তুরষ্কের বিয়েতে উপস্থিত ছিলেন শুধু ঘনিষ্ঠরাই। টলি পাড়ার মধ্যে একমাত্র নুসরতের বিয়েতে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী। নুসরত বিয়ের জন্য শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। মিমিও বন্ধুর বিয়েতে উপস্থিত থাকার জন্য শপথ গ্রহণে যাননি। আগামী ৪ জুলাই  কলকাতায় আবার গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন নুসরত নিখিল। এই রিসেপশনে  রাজনীতির দুনিয়া থেকে টলি পাড়ার তারকারা থাকবে বলেই আশা করা যায়।