টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। সম্প্রতি কয়েকদিন আগেই প্রি-হানিমুন সারতে সুদূর মলদ্বীপে উড়ে গিয়েছিলেন অঙ্কুশ -ঐন্দ্রিলা। কখনও বালিয়াড়িতে শুয়ে আবারও নীল জলরাশির মধ্যেই হট ফটোশ্যুটে ঝড় তুলেছেন টলিপাড়ার হট কাপল। এবার নীল জলরাশির একেবারে গভীরে প্রেমিকাকে কাছে টেনে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা। 

আরও পড়ুন-'নগ্ন' অবস্থাতে দরজার বাইরে পারভিন, 'সঙ্গম' চলাকালীন বিছানা ছেড়ে কেন বেরিয়ে যান মহেশ...

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেদের কোয়ালিটি টাইমের ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। যেখানে দেখা যাচ্ছে, নীল জলের নিচে একে অপরকে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত টলিপাড়ার এই লাভবার্ডস। ঝড়ের গতিতে ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

পরণে বিকিনি সঙ্গে সাদা নেটের টপ এবং হটপ্যান্টে ঝড় তুলেছেন ঐন্দ্রিলা।  অঙ্কুশের বেয়ার বডিও নজর কেড়েছে নেটিজেনদের। উষ্ণ রোম্যান্সে সোশ্যালমিডিয়া মাতিয়ে রেখেছিলেন এই লাভবার্ডস। সবকিছু ঠিকঠাকই চলছিল। কবে এর মধ্যেই ভক্তদের জন্য এল দুঃসংবাদ। ঘুরতে গিয়েও মেলে নিন রেহাই। মলদ্বীপে গিয়ে উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছিলেন ফাগুন বউ-এর ঐন্দ্রিলা। ঐন্দ্রিলা পজিটিভ হলেও রিপোর্ট নেগেটিভ অঙ্কুশের। উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়ে এখনও বিশ্বাসই করতে পারছেন না নায়িকা। না কোনও উপসর্গ না কোনও ক্লান্তি, শুধু রিপোর্টটাই পজিটিভ।রিপোর্টে গন্ডগোল আছে বলেই মনে করছেন ঐন্দ্রিলা। সন্দেহের সুরে নিজেই সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন।