চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই  ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন পায়েল সরকার।

আরও পড়ুন-সর্বনাশ, হাত তুলতেই বেরিয়ে এল ঘন কালো লোম, বিতর্কিত সাহসী ফোটোশুটে 'ছাইয়া ছাইয়া গার্ল'...


লং জ্যাকেট, কালো হাই হিল বুট-এ নিজেকে বোল্ড অবতারে মেলে ধরেছেন অভিনেত্রী। ৩৬ বছরেও তার রূপের গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের।  স্টাইল স্টেটমেন্টে নিজেকে এক আলাদা জায়গায় নিয়ে গেছেন অভিনেত্রী। 

 

 

জ্যাকেটের ভিতর দিয়েই দেখা যাচ্ছে তার সুডৌল স্তন পাশাপাশি পাদদেশের অনেকটাই উন্মুক্ত। অভিনেত্রীর এহেন বোল্ড অবতার নেটিজেনদের নজর কাড়লেও অশ্লীল ভঙ্গিমার জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন অভিনেত্রী। 'অতিরিক্ত খোলামেলা পোশাক পরলেই যে সেক্সি এবং হট হওয়া যায় না', কমেন্টে জানিয়েছেন তারই এক ভক্তা। কেউ কেউ আবার বলেছেন, 'প্যান্ট টাই নাকি পরেন নি অভিনেত্রী'। যদিও তাতে কিছুই যায় আসে না পায়েলের, তিনি নিজের ছন্দেই রয়েছেন।

 

 

একাধিক প্রেম থেকে লিভ ইন হলেও ছাদনাতলায় পৌঁছায়নি তন্বী নায়িকা। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। বিকিনি লুকের বোল্ড অবতারে  সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি।