আসছে নতুন ধারাবাহিক 'পান্ডব গোয়েন্দা'। লেখক ষষ্ঠীপদ চট্টোপাধ্যায় 'পাণ্ডব গোয়েন্দা' গল্পের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ধারাবাহিক। যার টিজারে এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায় তবে সবটাই নেতিবাচক কারণের জন্য। ছেলেবেলার নস্টালজিয়াকে একেবারে ধুলোয় মিশিয়ে দিয়েছে বলেই দাবি 'পাণ্ডব গোয়েন্দা' প্রেমীদের। এভাবে ধারাবাহিকের রূপে কেন নষ্ট করা হল সকলের ছেলেবেলার স্মৃতি। প্রশ্ন তুলছে নেটিজেনরা। সিজিআইতে তৈরি পোষ্য কুকুর পঞ্চুকে চোখে দেখা যাচ্ছে না। তার উপর বাবলু এবং বাচ্চুর প্রেমের অ্যাঙ্গেল। সব মিলেমিশে একবারে দর্শকের ক্ষোভের মুখে পড়েছে এই আসন্ন ধারাবাহিক। 

আরও পড়ুনঃ'কৃষ্ণকলি'র রাধারানির এ কোন রূপ, বৃষ্টিভেজা দিনে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী

টিজার মুক্তি পেতেই দুঃখপ্রকাশ করেছেন লেখক ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়। তাঁর গল্প ধারাবাহিকের রূপে পরিবর্তিত হওয়ায় এমন রুচিবোধ প্রকাশ পাবে তা তিনি আশা করেননি। গোয়েন্দা কাহিনি নিয়ে ছবি, ধারাবাহিক এমনকি ওয়েব সিরিজও তৈরি করা এখন আর নতুন বিষয় নয়। বিনোদনের পর্দায় ফুটিয়ে তুলতে গেলে গল্পের খানিক বদল ঘটে অবশ্যই তবে এতখানি বদল লেখকেরও পছন্দ হয়নি। তিনি জানান, "আমার লেখক জীবনের দুর্ভাগ্য, যে মরবার বয়সে এসব দেখে যেতে হচ্ছে। আমার লেখা বই যদি খারাপ হয় তাহলে মানুষ গালিগালাজ করবে। আমি বউ লেখা বন্ধ করে দেব। টেলিভিশনের ভিতর যা হচ্ছে তা আমার পক্ষে বন্ধ করা সম্ভব নয়। কোনও বিত্তবান মানুষের পক্ষেই রুখে দাঁড়াতে সম্ভব।"

আরও পড়ুনঃআলিয়া-জাহ্নবীর পর এবার ঈশান-অনন্যা, চব্বিশ ঘন্টায় ডিজলাইকে রেকর্ড গড়ল 'খালি পিলি'

তিনি আরও বলেন, "আমি সই করেছি। আমিই অনুমতি দিয়েছি। তাই এখন আমি বিরোধিতা করতে পারব না।" লেখকের হতাশা খানিক ইঙ্গিত দিয়েছি বিস্ফোরক মন্তব্যের। তিনি সই করে থাকলেও ধারাবাহিকের বিষয়বস্তু এমন হয়ে দাঁড়াবে তা হয়তো নিজেও বুঝতে পারেননি ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়। তাঁর কথায়, "আমার খারাপ লাগছে, আমার লেখা গল্পে বেড়াতে গিয়ে ট্রেনে করে কারও সঙ্গে আলাপ হলে তাকে নিজেদের বাড়তে যেতে বলছে। কিশোর বয়স যখন রোম্যান্স দেখানো যেতেই পারে। তবে পাণ্ডব গোয়েন্দার টিম যখন তৈরি হয় তখন তারা একেবারে ভাই-বোনের মত। যার কারণে রোম্যান্স দেখানোই যায় না। তবে চ্যানেল তো অন্য কিছু করছে।"