টলি অভিনেত্রী পাওলি দাম বেশ কিছুদিনের মধ্যেই টলিপাড়ায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। অন্যধারার ছবিতে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকমহলে তিনি ভীষণই পরিচিত। একের পর এক নেগেটিভ চরিত্রেও তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। দেশজুড়ে একটানা লকডাউন চলছে আর এই লকডাউনে সকলেই ঘরবন্দি। ঘরবন্দি দশায় সময় কাটাতে সমস্ত তারকারাই বাড়ি বসেই বিনোদনের রসদ জোগাচ্ছেন। সেই তালিকায় রয়েছেন পাওলি দাম।

আরও পড়ুন-বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কার, নিজের জায়গা পাকাতে কী কী করেছিলেন বরুণ...

সম্প্রতি হোম কোয়ারেন্টাইনে একটি ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী। রবি ঠাকুরের  গানের কলিই শোনা গেল তার কন্ঠে।  বিশেষত, ভক্তদের অনুরোধেই লকডাউনে গান ধরেছেন পাওলি। রবীন্দ্রনাথের 'প্রাণ ভরিয়ে তৃষা হরিয়ে' গান গেয়েই ভাইরাল হয়েছেন টেলি অভিনেত্রী পাওলি। যদিও এই প্রথমবারই নয়, এর আগেও বহুবার ভক্তদের উদ্দেশ্যে গানের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সবসময়েই যে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেন তাও নয়, কিন্তু যখনও কোনও ভিডিও পোস্ট করেন তখনই মুহূর্তে ভাইরাল হন অভিনেত্রী। ঘরবন্দি দশায় সকলে যখন বোর হচ্ছেন তখনই মন ভাল করার রসদ জোগালেন অভিনেত্রী পাওলি। দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A little something for you ... 🌸💫

A post shared by Paoli Dam (@paoli_dam) on Apr 4, 2020 at 4:22am PDT

 

আরও পড়ুন-Coronavirus LIVE, ৩০ জুন পর্যন্ত জনসমাবেশে নিষেধাজ্ঞা যোগীর, মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ৭ হাজার ছ...

আরও পড়ুন-দেশে করোনা আক্রান্তের সংখ্যা টপকে গেল ২৪ হাজারের গণ্ডি, নজরদারিতে রয়েছেন প্রায় ১০ লক্ষ...

 আরও পড়ুুন-করোনার কোপে এবার মেন্টাল হেলথ নিয়ে হু-এর বৈঠক, জানালেন দীপিকা...

 

টলিপাড়ায় সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে পাওলি  দামের। তিনি বিশ্বাস করেন যে সাহস একটি সাবজেক্টিভ ধারণা এবং সেই মতাদর্শকে মাথায় রেখেই তিনি নিজের অভিনয় জীবনে সেটিকে বাস্তবায়িত করেছেন।  টলিউডেও থেমে থাকেননি পাওলি এর পাশাপাশি 'ইয়ারা সিলি সিলি' ও 'হেট স্টোরি'-তে পাওলির সাহসী চরিত্রগুলি বলিউডেও বিতর্কের সৃষ্টি করেছিল। গত বছর তিনি গুয়াহাটির ছেলে অর্জুন দেবের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। গৃহবন্দি দশায় নিজেকে ফিট রাখতেই ব্যস্ত রয়েছেন পাওলি ৷ তাই  এই সময়টাতে তিনি জমিয়ে জিম করছেন ৷ সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করছেন অভিনেত্রী । যা মুহূর্তের মধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের।