বলিউডে ফের মিটু ঝড়। অনুরাগ কাশ্যপ বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। দক্ষিণী ছবিতে অভিনয় করার পর বলিউডে তিন বছর আগে ডেবিউ করেছেন পায়েল। অভিনেত্রী রিচা চাড্ডাকে নিয়েও কুমন্তব্য করেছিলেন পায়েল। তিনি বলেন রিচা চাড্ডা, হুমা কুরেশির মত নায়িকারা অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন। অনুরাগের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনে এমনই জানালেন পায়েল। তিনি বলেন, অনুরাগ যে এই যৌন সম্পর্ক রাখার চেষ্টা করেন অভিনেত্রীদের সঙ্গে, সে বিষয় তাঁর নায়িকারা রিচা চাড্ডা, হুমা কুরেশিরা অত্যন্ত স্বাচ্ছন্দবোধ করেন। 

এতেই বেজায় চটেছেন রিচা। আইনি নোটিশ পাঠিয়েছেন পায়েলকে।জানা যাচ্ছে, পায়েলের বিরুদ্ধে মানহানির মামলা করতেই বম্বে হাই কোর্টের নির্দেশ অনুযায়ী, শীঘ্রই ক্ষমা চাইবেন পায়েল। রিচার সম্বন্ধে করা মন্তব্যগুলি ফিরিয়ে নেবেন তিনি। প্রসঙ্গত, পাটেল কি পঞ্জাবী শাদি ছবিতে ঋষি কাপুর এবং পরেশ রাওয়ালের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সেই অভিনেত্রীর বিস্ফোরক হয়ে ওঠেন নিজের টুইটার সহ এক সাক্ষাৎকারেও। তাঁর দাবি অনুরাগ তাঁকে কাজের প্রতিশ্রুতি ও প্রলোভন দেখিয়ে যৌন হেনস্তা করার চেষ্টা করেছেন। পায়েল বারংবার বারণ করার পর জবরদস্তি করেন অনুরাগ। 

যদিও এই সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন অনুরাগ। সব কিছু নিয়েই মুখ খুলেছেন পায়েল। তাঁর কথায়, তিনি বহু আগেই এমনকি মিটু আন্দোলন চালকালীনই এই বিষয় টুইট করেছিলেন তিনি। কিন্তু সে সময় সকলেই তাঁকে টুইট ডিলিট করে দেওয়ার পরমার্শ দিয়েছিলেন। ম্যানেজারও তাঁকে এই পরামর্শই দেন। যার পরে পায়েল সমস্ত টুইট ডিলিট করে দেন। পরবর্তীকালে তাঁকে ওয়াটসঅ্যাপে ব্লক করে দেন। পায়েলের অভিভাবকরা এই বিষয় কিছুই জানতেন না।