Asianet News BanglaAsianet News Bangla

শীতের মরসুমেই আসছে ফেলুদা, পোস্টার সামনে আসতেই উত্তেজনার পারদ তুঙ্গে, সৃজিতের হাতে স্বাদবদল

  • প্রকাশ্য়ে এবার নতুন ফেলুদার পোস্টার
  • শনিবার দুপুরেই প্রকাশ্যে আনলেন সৃজিত
  • মুহূর্তে ভাইরাল ছবি নেট দুনিয়ায়
  • কবে মুক্তি পাবে ট্রেলার 
poster release of feluda by srijit mukherjee BJC
Author
Kolkata, First Published Nov 7, 2020, 3:50 PM IST

শীতের আমেজ মানেই রহস্যে মোড়া ছবির স্বাদ। এমনটাই যেন রীতি হয়ে এসেছে বাঙালির। ফলে হালকা শীতের আমেজ পড়তে না পড়তেই ধীরে ধীরে ভিড় বাড়তে দেখা যেত নন্দন ভিক্টোরিয়া চত্বরে। সঙ্গে ফিল্ম ফেস্টিভ্যাল আর শীতের ছবি মুক্তি। যেখানে ফেলুদা বা ব্যোমকেশ কিংবা কাকাবাবু হলেই হল। তবে চলতি বছরের ছবিটা অনেকখানি আলাদা। তাই চেনা লুকে শীত উপভোগনা করলেও শীতের সময় ছবির পাতে কোনও খামতি রাখলেন না এবার সৃজিত মুখোপাধ্যায়। তাই গরম গরম পরিবেশন করতে চলেছেন ফেলুদা ফেরত। 

২০১৯-এর শেষ থেকেই এই ছবি ঝড় তুলেছে নেট দুনিয়ার পাতায়। প্রথম ফেলুদা ছবি করার সুযোগ পেয়েই ঝাঁপিয়ে পড়েছিলেন পরিচালক। এর আগে কাকাবাবু ছবি উপহার দিয়ে তিনি এমনই দর্শকমনে খিদে বাড়িয়ে দিয়েছেন। এবার সেই তালিকাতেই যুক্ত হতে চলেছে ফেলুদা। ছবির কাজ প্রায় শেষ গত বছর এমন সময় এই ছবির কাজ নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। পুরো দমে চলছিল শ্যুটিং। কিন্তু পরিস্থিতির কবলে পড়ে তা বেশ কিছু দিনের জন্য স্থগিত হয়ে যায়।

এবার সেই ছবিরই পোস্টার এলো সামনে। ১৬ তারিখে মুক্তি পাবে ছবির ট্রেলার। এই খবর শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়। তবে ছবি মুক্তি পাবে নেট পাড়ায়। আড্ডা টাইমসেই এবার ছিন্নমস্তার অভিশাপ সিজন ১ নিয়ে হাজির হচ্ছেন তিনি। সঙ্গে তো রইছেন নতুন ফেলুদা। লকডাউনের পর ধীরে ধীরে ছন্দে ফিরেছে বিনোদন জগত, আর স্বাভাবিকের পথে জীবন যাপন, কিন্তু এখনও সতর্কতা তুঙ্গে, উল্টে বর্তমানেই বেশি সতর্ক হওয়া প্রয়োজন, তবে সৃজিত মুখোপাধ্যায়ের েই ছবি দেখতে প্রেক্ষাগৃহ মুখো হওয়ার প্রয়োজন নেই। বাড়ি বসেই এই ওয়েব সিরিজে ডুবতে পারবেন দর্শকেরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios