সৌমিত্র কন্যা পৌলমী বসুর শরীরে এবার করোনার থাবা। সম্প্রতি প্রকাশ্যে আসে করোনায় আক্রান্ত হওয়ার খবর। ১৯ জানুয়ারি প্রায়ত কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিন। ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাজ্যের নানা স্থানে নানা অনুষ্ঠানের আয়োজন করেছে বিভিন্ন সংস্কৃতিক মহল। কলকাতার বুকেও ছোট খাটো একগুচ্ছ অনুষ্ঠান ও স্মরণসভার আয়োজন করা হয় এই বিশেষ দিনে। এই বিশেষ দিনের ঠিক আগের দিনই তিতলি ছবির ট্রেলার মুক্তির কথা ছিল। 

 

 

সৌমিত্র চট্টোপাধ্যায়, ঋতব্রত ভট্টাচার্য ও হাসান জাহান অভিনীত এই ছবির ট্রেলার মুক্তিতে উপস্থিত থাকার কথা ছিল সৌমিত্র কন্যা পৌলমীর। কিন্তু শারীরিক অসুস্থতার কারণেই সোমবার উপস্থিত থাকতে পারছেন না তিনি। ছবির পরিচালক বিশিখ তালুকদারকে তেমনটাই জানালেন। এরপরই সেই মুক্তি পিছিয়ে দেওয়া হয়। করোনায় আক্রান্ত হয়ে পৌলমী এখন বাড়িতেই হয়েছে হোম আইসোলেশনে। 

 


বাবার জন্মদিনের ঠিক দুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে পড়েন পৌলমী। বর্তমানে চলছে চিকিৎসা। তবে হাসপাতালে ভর্তির পরামর্শ দেননি ডাক্তার। খবর পাওয়া মাত্রই সকলের মধ্যে ছড়িয়েছে উদ্বেগ। যদিও সৌমিত্র চট্টোপাধ্যায় দস্তুর মত হারিয়েছিলেন করোনাকে। কিন্তু একাধিক শারীরিক সমস্যায় জর্জরিত হয়ে শেষ নিঃশ্বাসস ত্যাগ করেন অভিনেতা ১৫ নভেম্বর। আজ তাঁর জন্মদিনে আবারও ফিরে আসে সেই ভয়াবহ স্মৃতি। যেদিন টলিউড হয়ে পড়েছিল অভিভাবক হারা।