Asianet News Bangla

গর্ভের সন্তানকে নিয়ে জলে ডুব দিলেন নুসরত, ভেজা শরীরে কোন ঝুঁকির গল্প শোনালেন সাংসদ অভিনেত্রী

  • ভেজা শরীরে জল ডুব দিলেন নুসরত জাহান
  • গর্ভের সন্তানকে নিয়ে জলকেলিতে মত্ত হবু মা
  • জলে ডুব দিয়ে নুসরত জানালেন, ঝুঁকি নিলেই গল্প তৈরি হয়
  • তাহলে কি নিজের জীবন নিয়ে গল্প তৈরি হোক এটাই চাইছেন নুসরত
Pregnant nusrat jahan shares a new video and says no risk no story on her instagram BRD
Author
Kolkata, First Published Jun 23, 2021, 4:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। সূত্র থেকে জানা গেছে আগামী সেপ্টেম্বরেই নাকি আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। গোটা টলিপাড়া উত্তাল এই খবরে। কবে আসবে সেই দিন, তার অপেক্ষায় দিন গুনছে  অনুরাগীরা। এবার গর্ভের সন্তানকে নিয়ে জলকেলিতে মত্ত হবু মা। শুনে অবাক হলেও তেমনটাই সত্যি। ভেজা শরীরে জল ডুব দিলেন নুসরত জাহান। তবে শুধু ডুবই নয়। সঙ্গে দিলেন সাহসী বার্তাও।

আরও পড়ুন-সহবাস-পরকীয়ায় জড়িত অন্তঃসত্ত্বা নুসরতকে সঙ্গ দিতে রাজি নন মিমি, কেন নিজেকে আড়াল করছেন 'বনুয়া'...

আরও পড়ুন-কোমড়ে জড়ানো ফিনফিনে কাপড়, বক্ষ বিভাজিকায় আগুন, বঙ্গতনয়ার শরীরী আগুনে পুড়ে ছাই নিখিল...

আরও পড়ুন-বিবাহিত হয়েও উদ্দাম সঙ্গমের নেশায় আসক্ত, বউয়ের থেকে মুক্তি পেতে কত টাকা খসেছিল এই তারকাদের...

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী। তার সাহসিকতা দেখে সমালোচকদের চোখ কপালে উঠবেও তাকে কুর্নিশ জানায় টলিউড। ভিডিওটিতে দেখা যাচ্ছে জলে ডুব দিয়ে নুসরত জানালেন, ঝুঁকি নিলেই গল্প তৈরি হয়। কী বলতে চাইলেন নায়িকা, তাহলে কি নিজের জীবন নিয়ে গল্প তৈরি হোক, তেমনটাই চাইছেন তিনি, একাধিক প্রশ্ন ইতিমধ্যেই জলঘোলা করছে সোশ্যাল মিডিয়ায়। যদি তাকে নিয়ে নতুন করে গল্প আর কী তৈরি হবে। গল্প তো সেদিন থেকে তৈরি হয়ে গেছে যেদিন নিখিলের সঙ্গে রূপকথার বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন নুসরত। তারপর তো রয়েছেই একাধিক সম্পর্ক-লিভ-ইন - বিবাহবিচ্ছেদ-যশের সঙ্গে নয়া সম্পর্ক। আসলে তার জীবনটাই এখন টলিপাড়ার ওপেন সিক্রেট।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

কালো স্লিভলেস পোশাক, স্মোকি আই, ভেজা চুল, কাজল  কালো চোখের বাঁকা চাহনিতেই মুগ্ধ সাইবারবাসী। ইতিমধ্যেই নুসরতের কপালে জুটছে একের পর এক কটাক্ষ, তিনিও থামবেন না। নষ্ট মেয়ের তকমা পেয়েও সোশ্যাল মিডিয়া থেকে দূর থাকছেন না নুসরত। বরং সাহসী অবতারে নিজেকে আরও উন্মুক্ত করছেন টলিপাড়ার এই সাহসিনী। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেই তিনি এই ফোটোশ্যুট সেরেছেন তারও প্রমাণ মিলেছে। কারণ ফোটোশ্যুটটি ফেব্রুয়ারি মাসের শেষের দিকে সেরেছিলেন নায়িকা। বর্তমানে প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন নুসরত। সুতরাং ফোটোশ্যুট চলাকালীন অন্তঃসত্ত্বার একদম প্রথম পর্যায়ে ছিলেন নুসরত। এবং গর্ভের সন্তানকে নিয়েই সাহসী ফোটোশ্যুটে নজর কেড়েছেন টলিপাড়ার সাহসী কন্যা।  নুসরত  নিজের মাতৃত্বটাকে চুটিয়ে উপভোগ করছেন তা কিন্তু বেশস্পষ্ট। বর্তমান সময়ে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজের জায়গা প্রমাণ করেছেন। হয়তো নুসরতও তেমনটাও করতে পারেন বলেন অভিমত একাংশের। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios