সাদা-কালো ফ্রেমে মোড়া ছোটবেলার অসংখ্য স্মৃতি। সেই স্মৃতির পাতা থেকেই প্রসেনজিৎ আজ খুঁজে পেলেন মায়ের সঙ্গে একই ফ্রেমে বাঁধা তাঁর এবং বোন পল্লবীর ছেলেবেলার ছবি। মা রত্না চট্টোপাধ্যায়ের দুপাশে দাঁড়িয়ে প্রসেনজিৎ এবং পল্লবী। ছবিটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। অনেকেই আজ মাতৃদিবসে মায়ের সঙ্গে ছবি তুলে পোস্ট করছে।

আরও পড়ুনঃকরিনা-তৈমুরের মাদার্স ডে-তে ভিন্নতার স্বাদ, ছবি ভাইরাল নেটদুনিয়ায়

সে সুযোগ প্রসেনজিতের নেই। তবে দুই নয়নে আগলে রাখা আছে মায়ের অসংখ্য স্মৃতি। ক্যাপশনে লিখেছেন, "জীবনযুদ্ধে প্রথম নামার সময় যাঁর সস্নেহ হাত দুটো আমার সঙ্গে ছিল।" আজকে মাতৃদিবসে মায়ের সঙ্গে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছে ঠিকই, তবে মা-বাবাদের অবদানের ব্যাখা করার জন্য কোনও আলাদা দিনের প্রয়োজন হয় না। প্রতিদিনিই মাতৃদিবস। 

আরও পড়ুনঃপ্লাজমাথেরাপির জন্য রক্তদান করলেন জোয়া, করোনা মোকাবিলায় করিম মোরানির মেয়ের অবদান অনস্বীকার্য

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on May 9, 2020 at 11:37pm PDT

টলিউড এবং বাংলা টেলিভিশিন তারকারা একে একে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে পালন করছে আজকের দিনটি। মাতৃদিবসে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার নিউজ ফিড উপচে পড়েছে সকলের মায়ের ছবিতে। কেউ মায়ের সঙ্গে ছবি কিংবা মায়ের একার ছবি, অথবা ছোটবেলার মায়ের কোলে থাকার ছবি শেয়ার করে চলেছে। এমনকি রয়েছে মায়ের সঙ্গে ভিডিও। আর পাঁচজন সাধারণ মনুষের মতই তারকারাও শুরু করেছেন মায়েদের সঙ্গে নানা ধরণের পোস্ট।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

​​​​​​​আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল