টলিউডের হট ডিভা রচনা বন্দ্যোপাধ্যায়। একের পর এক ছবি একসময় তিনি করেছেন। কিন্তু একটা সময়ের পর বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন রচনা বন্দ্যোপাধ্যায়। টলিউড থেকে বলিউড সফরে যিনি বলে বলে ছক্কা হাঁকিয়েছেন, তিনিই এখন ছোট পর্দার মাধ্যে দর্শকের ড্রিংরুমে। তাঁর লুক থেকে স্ক্রিনে উপস্থাপনা, এক কথায় সবই দশে দশ। কীভাবে নিজেকে ধরে রাখেন রচনা, সেই প্রশ্নই মুখে মুখে ফেরে ভক্তদের। প্রশ্ন করলেই উত্তর মেলে একটাই, ডাবের জল। 

 

 

রচনা বন্দ্যোপাধ্যায় নিয়ম করে ডাবের জল পান করে থাকেন। আর জল, শরীরকে ডিহাইড্রেটেড রাখার জন্য প্রচুর পরিমাণে জল পান করেন তিনি। আর সকলকে সেই উপদেশই দিয়ে থাকেন রচনা। বয়সকে তুড়ে মেরে উড়িয়ে ফ্ললেস স্কিনে ভাইরাল টলিউড হট ডিভা। সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক ছবি পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পড়ে ভক্তমহলে। ক্লোজআপ হোক বা লং শর্ট, সব ফ্রেমেই রচনা হিট। 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Chirstmas sunny morning in this picturesque city Seville...MERRY CHIRSTMAS 🎂☃️💐💃🎉🎊🎅🏾🌲

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee) on Dec 25, 2019 at 6:55am PST

 

গতবছর নিজের গার্ল গ্যাং-এর সঙ্গে বিদেশ সফরে গিয়ে ঝড় তুলেছিলেন রচনা। হটপ্যান্টের সঙ্গে ক্রপটপে উষ্ণতা ছড়িয়েছিলেন নেটদুনিয়ায়। আজও যেন তাঁর সেই ত্বকের রহস্য দর্শক মনে কৌতুহলের সঞ্চার করে। যদিও রচনা বরাবরই খুব ঘড়ি ধরেই চলতে পছন্দ করেন। শরীরের কোনও অনিয়ম পছন্দ করেন না তিনি। তবে কড়া ডায়েট মেনেই নিজেকে ধরে রেখেছেন অভিনেত্রী।