বড়দিনের আনন্দে মেতে উঠেছে গোটা শহর। করোনা আবহকে পিছনে ফেলেই শহরবাসীর ক্রিসমাস পালন। একে অপরকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে সকলে। তার মাঝেই নেটিজেনদের নজর সেলেবদের ক্রিসমাস উদযাপনে। কীভাবে চলছে তাঁদের ক্রিসমাস পার্টি। তারকাদের অন্দরমহলে ঢুকতে কে না চায়। অফস্ক্রিনে তাঁদের পার্টি কেমন হয়, জানতে সর্বদা আগ্রহী সকল বিনোদনপ্রেমীরা। এখন যদিও তাঁদের ক্রিসমাস সেলিব্রেশনের বিষয় জানতে বেশি খাটাখাটনি করতে হয় না। 

শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতেই উঁকি দিলেই পাওয়া যায় সেই খোঁজ। রফিয়ত রসিদ মিথিলার পোস্ট করা ছবিতে ধরা পড়ল ক্রিসমাসের অন্য রূপ। বাড়িতেই সৃজিত ও আয়রা মিলে সাজিয়েছিল ক্রিসমাস ট্রি। তার পাশে স্যান্টা ক্লজ সেজে দাঁড়িয়ে আয়রা। স্যান্টা টুপি পরে পোজ দিয়েছে আয়রা। মায়ের ফোনের ক্যামেরার দিকে তাকিয়ে এক গাল হাসি। মিথিলা এই ছবিটি পোস্ট করেই সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। ম্প্রতি মেয়ে ও বাবার ক্রিসমাস ট্রি সাজানোর ছবি পোস্ট করেছিলেন মিথিলা। 

আরও পড়ুনঃবড়দিনের Sexiest Santa দর্শনা, কোমর দুলিয়ে শুভেচ্ছা জানালেন ক্রিসমাসের

 

মেয়ের ইচ্ছে মানে বাবার কাছে হুকুম। নিমেষের মধ্যে সেই কাজ করে দেখান বাবা সৃজিত। ক্রিসমাস ট্রি সাজানোর ইচ্ছে কোন বাচ্চারই না থাকে। আয়রারও ছিল। তাই সাজাতে আয়রার হেল্পিং হ্যান্ড ছিলেন সৃজিত। মিথিলা, সৃজিত, আয়রার অন্দরমহলে ঢুকতেই প্রকাশ্যে এল সেই ছবি। আয়রাকে কাঁধে নিয়ে দাঁড়িয়ে সৃজিত। বাবার সাহায্য আলো, ক্রিসমাস বাল্ব, তারা, গিফ্ট বক্স সব দিয়ে সাজিয়ে তোলা হয়েছে সেই প্রকান্ড ক্রিসমাস ট্রি। অতো লম্বা ক্রিসমাস ট্রিয়ে আয়রার হাত না পৌঁছতেই সাহায্য করে দিলেন সৃজিত। যা এখন নেটদুনিয়ার সবচেয়ে প্রিয় ছবি।