Asianet News BanglaAsianet News Bangla

তবে কী সম্পর্কের সুদিন ফিরতে চলেছে, প্রিয়াঙ্কার পথেই হাঁটলেন রাহুল

ইতিমধ্যেই রাহুল তাঁর   অর্গান ইন্ডিয়ার মেলের স্ক্রিনশট পোস্ট করেন। সূত্রের খবর অনুযায়ী আগে থেকেই রাহুলের ইচ্ছে ছিল অঙ্গদান করার। তবে কাজের চাপে হয়ে উঠছিল না।

rahul banerjee and priyanka sarkar relationship gossip again come in to light bjc
Author
Kolkata, First Published Jul 28, 2021, 3:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিবাহ বিচ্ছেদ হয়েছে বেশ কিছু বছর আগেই। একসময় টলিউডের কিউট জুটি ছিলেন রাহুল এবং প্রিয়াঙ্কা। সিরিয়াল দিয়ে কেরিয়ার শুরু করেন দুজনেই। এরপর একসঙ্গে রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির হাত ধরে বড় পর্দায় আত্মপ্রকাশ। দর্শকদের কাছে এই জুটি বেশ প্রশংসা পেয়েছিল। একসঙ্গে কাজ করতে করতে প্রেমের সম্পর্কে জোড়ান দুজনে। এরপর প্রেম বিয়েতে পরিণতি পায়। তবে বিবাহের কিছু বছরের মধ্যেই সম্পর্কে বিচ্ছেদ দেখা দেয়। তবে ছেলে ‘সহজের’ কথা মাথায় রেখে বন্ধুত্তের সম্পর্ক বজায় রেখেছেন দুজনে। 

আরও পড়ুন-সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

আরও পড়ুন-স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে, কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী

সম্প্রতি প্রিয়াঙ্কার দেখানো পথেই হাঁটলেন রাহুল। এর আগেই প্রিয়াঙ্কা অঙ্গদান করেন। এরপরই প্রাক্তন স্ত্রীয়ের দেখানো পথেই হাঁটলেন রাহুল। ইতিমধ্যেই রাহুল তাঁর   অর্গান ইন্ডিয়ার মেলের স্ক্রিনশট পোস্ট করেন। সূত্রের খবর অনুযায়ী আগে থেকেই রাহুলের ইচ্ছে ছিল অঙ্গদান করার। তবে কাজের চাপে হয়ে উঠছিল না। এই প্রসঙ্গে রাহুল জানান, ‘প্রিয়াঙ্কা তাঁকে একটি লিঙ্ক পাঠান, সেখান থেকে খুব সহজেই আবেদন করা যায়। আগামী ৪ সপ্তাহের মধ্যেই সমস্ত কাজ সম্পূর্ণ হবে’। 

rahul banerjee and priyanka sarkar relationship gossip again come in to light bjc

রাহুলের এই সিদ্ধান্তে খুশি প্রিয়াঙ্কাও। তাঁর মতে ‘বর্তমানের কর্মব্যস্ততায় সমাজের জন্য কিছু করে উঠা হয় না। তবে এই ছোট প্রয়াস করতে পেরে খুশি তিনি’। এইভাবে দুজনের একসঙ্গে নেওয়া এই সিদ্ধান্ত  নেটাগরিকদের মনে প্রশ্ন তুলেছে, তবে কী রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্কের উন্নতি ঘটছে? আবারও কী একসঙ্গে থাকতে দেখা যাবে তাঁদের! এছাড়াও মাঝে একবার রাহুলের ইনস্টাগ্রামে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার একটি পুরনো ছবি শেয়ার করেন রাহুল। তখন থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। তবে এখনও পর্যন্ত দুজনের কেউই তাঁদের সম্পর্কের বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খোলেননি। ছেলের কথা মাথায় রেখেই এখনও বন্ধুত্তের সম্পর্কই বজায় রেখে চলেছেন রাহুল-প্রিয়াঙ্কা।

Follow Us:
Download App:
  • android
  • ios