রাজ চক্রবর্তীর জন্মদিন বলে কথা। সেলিব্রেশনের আসর তাই বসে গেল মধ্যরাত থেকেই। ছোট্ট ইউভানকে রেখেই পার্টিতে মাতলেন পরিজনদের সঙ্গে। বাড়িতেই আয়োজন করা হয়েছিল এই বিশেষ পার্টির। তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রাজ চক্রবর্তী। যা মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। ভক্তমহল থেকেও মিলতে থাকে শুভেচ্ছা বার্তা। শুভেচ্ছা জানায় সেলেব মহলও। 

 

 

তবে েই বিশেষ দিনে বরকে ভালোবাসায় ভরিয়ে দিলেন শুভশ্রী। রাজের উদ্দেশ্যে একটি পোস্ট করে শুভশ্রী লেখেন, রদাজই তাঁর বন্ধু, সাথী, ভালোবাসা, তাঁর সন্তানের পিতা, তাঁর আনন্দের উৎস, তাঁর যন্ত্রণার সঙ্গী। পাশাপাশি এদিন রাতে পার্টিতেই রাজকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলেন শুভশ্রী। সেই ঘনিষ্ট মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন টলিউড ডিভা। 

 

 

বিয়ের পর থেকেই এক সঙ্গে একাধিক ছবিতে জুটি বেঁধেছে এই তারকা দ্বয়। তাঁদের প্রতিটা পদক্ষেপেই নজরে রেখেছেন নেটিজেনরা। পুরোনো সম্পর্কের ব্যাথা ভুলে নিজেদের নতুন করে সাজিয়ে গুছিয়ে নেওয়া এই দুই সেলেব সকলের ভিষণ পছন্দের, তা আর বলার অপেক্ষা রাখে না। কখনও একে অন্যের সঙ্গে ছবি পোস্ট করে হয়ে ওঠেন ভাইরাল, কখনও আবার ছোট্ট ইউভানের সঙ্গে পোজ দিয়ে নজর কাড়েন তাঁরা।