ইউভানের মত শান্ত আর দু'টো নেই। এমনই অনুমান করা যায় শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তীর পোস্ট করা ভিডিও, ছবিতে। একের পর এক ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে ইউভানে। প্রতিটি ছবিতেই খুবই শান্ত চাউনি নিয়ে সে তাকিয়ে থাকে ক্যামেরার দিকে। তাই এই কয়েক মাসের ছেলেকে নিয়ে শুভশ্রী নেই কোনও চিন্তা। তবে বরকে নিয়ে এদিকে চিন্তিত হয়ে পড়েছেন শুভশ্রী।

কয়েক মাসের ইউভানকে নিয়ে যে চিন্তা শুভশ্রীর নেই, সেই চিন্তাই ক্রমশ বাড়ছে রাজকে নিয়ে। বন্ধ বান্ধবকে পাশে পেয়েই রাজ ভুলেই গেলেন যে তিনি ছেলের বাবা। উল্টে আবার ছেলেবেলায় ফিরে গিয়েছেন তিনি। রুফটপ রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে দেদার আড্ডায় মজেছেন তিনি। বাচ্চা ছেলেদের মত ভিডিও করে গোটা রুফটপ রেস্তোরাঁর মাঝে পাগলামোয় মেতেছেন তাঁরা। তাই দেখে অবাক শুভশ্রী। 

আরও পড়ুনঃবলিউডকে পিছনে ফেলে OSCAR-এর মঞ্চে 'জাল্লিকাট্টু', মনোয়ন পেল মালয়লাম ছবি

 

রাজের পোস্ট করা ভিডিওতে শুভশ্রীকে এক ঝলক দেখা গিয়েছে। সেখানে শুভশ্রীর প্রতিক্রিয়া দেখে হাসি চেপে রাখা ভারি মুশকিল। সাদা পোশাক পরে রাজের দিকে হা করে তাকিয়ে তিনি। কমেন্ট সেকশনে এই প্রতিক্রিয়া দেখে একের পর এক মন্তব্য করেই চলেছে সকলে। "শুভশ্রীকে বোধহয় ইউভানকে নয়, বরং রাজকেই সামলাতে হবে", "এ কথা একেবারেই মিথ্যে নয়, বরকেও ছেলের মতই দেখতে হয় বউকে।" এমনই নানা মন্তব্যে ভরে চলেছে সোশ্যাল মিডিয়া ফিড।