Asianet News BanglaAsianet News Bangla

'বড্ড তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে ইউভান', শুভশ্রীর সঙ্গে অন্তরঙ্গতার পর এবার ছেলেকে নিয়ে চিন্তা রাজের


চোখে-মুখে দুষ্টুমি, মাথায় একরাশ কোঁকড়ানো চুল, তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন রাজ। যেখানে ছেলেকে দেখেই রাজ আচমকা উপলব্ধি করলেন 'বড্ড তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে ইউভান'।

Raj chakraborty shares a adorable video with yuvaan says our little munchkin is growing up so fast BRD
Author
Kolkata, First Published Oct 9, 2021, 8:36 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জন্মদিনের আগেই পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিল ইউভান। এবার বাবা-মায়ের সঙ্গে সোজা মলদ্বীপের উদ্দেশ্যে পাড়ি দিয়েছে ইউভান (Yuvaan)। মলদ্বীপ সফরের শুরু থেকেই এয়ারপোর্টে ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন রাজ। যেখানে বাবা-মায়ের সঙ্গে এয়ারপোর্টে দেখা গিয়েছিল ইউভানকে। মলদ্বীপের উড়ান ধরতেই বাবা-মায়ের সঙ্গে এয়ারপোর্টে পৌঁছেই শুরু হয়েছিল ইউভানের দুষ্টুমি। সারা এয়ারপোর্টে রীতিমতো ছুটে বেড়াচ্ছে ইউভান। আর ছেলেকে সামলাতে গিয়ে তার পিছনে ছুটছেন মাম্মা শুভশ্রী (Subhashree Ganguly) ও। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। তারপর মলদ্বীপে গিয়ে কখনও মায়ের কোলে আবার কখনও বাবার কোলে  ঘুরতে দেখা গেছে (Raj Chakraborty) রাজ-পুত্রকে।

 

 

আরও পড়ুন-সঙ্গমের চরম মুহূর্তে 'অন টপ' থাকতে পছন্দ করেন মালাইকা, বিছানায় গিয়েও চাই এই বিশেষ জিনিস

আরও পড়ুন-'আমি এক সম্ভ্রান্ত পরিবারের ছেলে, আইনকে ধোকা দেব না', মাদককান্ডে জামিন পেতে জোর সওয়াল আরিয়ানের

 

চোখে-মুখে দুষ্টুমি, মাথায় একরাশ কোঁকড়ানো চুল, তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান। যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিতে পারে এই বছর একের একরত্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন রাজ। যেখানে ছেলেকে দেখেই রাজ আচমকা উপলব্ধি করলেন 'বড্ড তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে ইউভান'।

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে, ইউভান একটু খেলতে চাইছে। কিন্তু সেই সুযোগ না পেয়ে মন খারাপ হয়েছে একরত্তির। এবং ক্যাপশনেই রাজ সেটা লিখেছেন। শুভশ্রীর মতে, ইউভান এখন 'ম্যান'। কমেন্টে অভিনেত্রী জানিয়েছেন  'ব্যস্ত মানুষ'। রাজ-শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায় ইউভানের মলদ্বীপ সফরের টুকরো টুকরে ঝলক উঠে আসছে।  তবে তার মধ্যে রাজশ্রীর প্রেমের মুহূর্তে নজর আটকেছে নেটিজেনদের। লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেক দূরে নিভৃতে সময় কাটাচ্ছেন রাজ-শুভষ্রী।

 

খোলা আকাশ আর নির্জনতাই তাদের সঙ্গী। মলদ্বীপে পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ ঘরনি তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।  মলদ্বীপে গিয়েই  ভেজা শরীরে উত্তাপ বাড়াচ্ছেন রাজশ্রী জুটি। মলদ্বীপের নীল জলে ভিজে একে অপরের কাছাকাছি চলে এসেছেন রাজ-শুভশ্রী। 

Follow Us:
Download App:
  • android
  • ios