করোনার প্রকোপ ক্রমশ বাড়ছে। লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে থাকলেও ক্রমশ বাড়ছে উৎকন্ঠা। তবে সিনেমার জন্য নয়, নতুন অতিথির জন্য আর অপেক্ষা করতে পারছেন না রাজ-শুভশ্রী। আর মাত্র কয়েকদিন। তারপরেই রাজের পরিবারে আসতে চলেছে নয়া সদস্য়।  গত বৃহস্পতিবারেই টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সাধের অনুষ্ঠান পর্ব মিটেছে। সাধ ভঙ্গনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দীর্ঘদিন পর বাড়ির বাইরে বের হলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী। 

আরও পড়ুন-গভীররাতে ব্যাগপত্র গুটিয়ে সপরিবারে কোথায় পালালেন রিয়া, চলছে পুলিশি তদন্ত...

সম্প্রতি মাদার টু বি-র  ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী। ক্যাপশনেও লিখেছেন 'বেবিস ডে আউট'। পরণে হলুদ রঙের  শর্ট ড্রেসে নজর কেড়েছেন শুভশ্রী। পোশাকের উপর দিয়ে স্পষ্ট তার বেবিবাম্প। সমস্ত বিধিনিষেধ মেনে মুখে মাস্ক পরে ছবিতে পোজ দিয়েছেন সেক্সি মাম্মা। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Baby’s day out !! ❤️🤗😘 @subhashreeganguly_real

A post shared by Raj Chakraborty (@rajchoco) on Aug 3, 2020 at 3:39am PDT

 

আরও পড়ুন-করোনার কোপ পারিশ্রমিকে, এই কারণের জন্যই কি এতটা দর কমালেন সলমন...


 সেপ্টেম্বর মাসের শেষের দিকেই আসতে চলেছে সেই মাহেন্দ্রক্ষণ। নতুন অতিথির জন্যই  মাদার টু বি- শুভশ্রীর  দেখভালে মত্ত গোটা পরিবার। লকডাউনে সারাক্ষণই শুভশ্রীর পাশে রয়েছেন রাজ। এককথায় বলতে গেলে পরিবারের  সকলের কড়া নজরে রয়েছেন রাজ ঘরণী। শাশুড়ির যত্নও যেন বেড়েছে দ্বিগুণ। হবু সন্তানের কথা মাথায় রেখে রোজনামচার ভোলবদল হয়েছে শুভশ্রীর। তার উপর হবু সন্তানের জন্য একগুচ্ছ প্ল্যান রয়েছে তাদের। কীভাবে তাকে ভাল রাখা যায় এই নিয়ে সারাদিন আলোচনা চলছে। হবু সন্তান যেন শুভ-র মতোন ধৈর্য্যশীল হয়, এমনকী দেখতেও যেন শুভশ্রীর মতোন নয়, ইচ্ছাপ্রকাশ করেছেন  রাজ।