মা হওয়ার পরই সদ্যই ৩০-শে পা দিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর ছেলে ইউভানকে নিয়ে সময় কাটছে রাজ ও শুভশ্রীর। নিউ নর্মাল হতেই কাজে ফিরেছেন পরিচালক রাজ। কিন্তু সময় পেলেই ছেলের সঙ্গে সময় কাটছে রাজের। ছোট্ট সিম্বা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করেই চলেছেন বাবা রাজ চক্রবর্তী।

আরও পড়ুন-'ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগার'-এ ছক্কা হাঁকাচ্ছেন মিমি, কী কী থাকে ডায়েটে, ফাঁস 'ফিটনেস সিক্রেট'...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছেলে ইউভানের সঙ্গে খুনসুটির ছবি শেয়ার করেছেন রাজ। ছেলের পায়ের আদরে মুখ ঘষতে দেখা গেছে পরিচালককে। ছেলের সঙ্গে প্রতিটা মুহূর্তকে উপভোগ করছেন পরিচালক। দেখে নিন পোস্টটি,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on Nov 9, 2020 at 9:26pm PST

ছেলের মুখ আড়াল করেই ছবি শেয়ার করেছেন রাজ। ক্যাপশনে একটি কথাও খরচ করেননি রাজ বরং তার বদলে ভালবাসার ইমোজি দিয়েই নিজের ভালবাসা উজার করে দিয়েছেন পরিচালক। ছবিতে শুভশ্রীও 'ওলেবাবালে' কমেন্টে নিজের ভালবাসা জানিয়েছেন। এবং শুধু তাই নয়, নিজের ইনস্টা স্টোরিতেও এই ছবি শেয়ার করে সেক্সি মাম্মা জানিয়েছেন, 'এক ফ্রেমবন্দি আমার জীবন'। মুহূর্তের মধ্যে বাবা-ছেলের আদর মাখানো ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বাবা চলে যাওয়ার পর দুঃখের কালো মেঘ অনেকটাই কেটেছে রাজ-শুভশ্রীর জীবনে। খুশির হাওয়া বইছে রাজশ্রী-র পরিবারে। সদ্যোজাতকে নিয়েই দিন কাটছে তাদের। সমস্ত ঝড়  পেরিয়ে আবার নিউ নর্মালে ফিরেছেন রাজ-শুভশ্রী।