পৃথিবীর সব প্রান্তেই , দুর্গা পুজোর কটা দিন বাঙালিরা আনন্দে মেতে থাকেন নিজেদের মতন করে। সেই তালিকায় সেলিব্রেটিরাও বাদ পড়েন না। আর বিশেষ করে কলকাতায় থাকলে তারা সেরা সময় কাটান, সে যতই কাজের চাপ থাক। আর এবার রাজ-শুভশ্রী, তাদের উৎসবের সেরা মুহূর্তগুলি তুলে ধরলেন সোশাল মিডিয়ায়। ইন্সটাগ্রামে পোস্ট করলেন নিজেদের ছবি। পাঞ্জাবি আর শাড়িতে পুরোপুরি বাঙালি সাজে রাজকীয়, রাজ- শুভশ্রী।  

 

বিয়ের পর ,তাদের এটা  দ্বিতীয় পুজো। নিজেদের আরবানার ফ্ল্যাটেই সময় কাটাচ্ছেন তারা। সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই সেই মুহূর্তগুলি ছড়িয়ে পড়েছে। কিছুদিন আগেই মুক্তি পেয়ে রাজ পরিচালিত ছবি 'পরিণীতা'। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী। তারপরেই তারা, তাদের পরের ছবি 'ধর্মযুদ্ধ'-র শুটিং শেষ করেছেন।  

তবে রাজ- শুভশ্রী, শুধু নিজেদের পুজোর মুহূর্তই তুলে ধরলেন না। সেই সঙ্গে জানালেন কিছু সচেতনামুলক কথা। শুভশ্রী বললেন,আমরা পুজোতে নিজেদের সাজানোর সঙ্গে আমাদের চারপাশটাও যেনও সুন্দর রাখি। যেখানে সেখানে খাবারের ঠোঙা, জলের বোতল না ফেলি। অপরদিকে রাজ আমাদের নিরাপত্তার বিষয়ে সচেতন থাকতে বললেন। ট্রাফিক আইন মেনে চলা এবং হেলমেট ছাড়া বাইক না চালানোর কথা বললেন।