একের পর এক টলিউড সেলিব্রিটি বর্তমানে যোগ দিচ্ছে বিভিন্ন পার্টিতে। কারুর পছন্দ গেরুয়া কেউ আবার বেছে নিতে ব্যস্ত বর্তমান সরকারকে। বিধানসভা নির্বাচনের জোরকদমে নয়া খেলায় মেতেছে টলি সেলেবরা। ফলে বোঝাই যায় খেলা হবে এবার টলি পাড়াতেও। নানা রঙে রঙিন হয়ে ওঠে টলিউড সেলেবরা মাঠে ময়দানে মানুষের পাশে দাঁড়িয়ে জনসেবা করার ঘটনা নতুন নয়। তবে বিধানসভা ভোটের আগে যেন চমক' লাগছে সেলেব দুনিয়ায়।

 

 

ফলে প্রতিদিনই ভক্তদের মনে প্রশ্ন থেকেই যায় আজ তবে নয় তালিকায় কে? নতুন কোন তারকা যোগ দিতে চলেছে পার্টিতে? আর সেই জল্পনা উড়িয়ে দিয়ে এবার প্রকাশ্যে জানালেন ঋতাভরী তিনি কোন পার্টিতে যোগ দিতে চলেছে। রাজনৈতিক মহলে বিভিন্ন সময় মুখ খুলতে দেখা গেলেও বর্তমানে সর্বাধিক যে পার্টিতে যোগদান একান্ত প্রয়োজন তাই বেছে নিলেন তিনি। আর সেটা হলো ভ্যাকসিন পার্টি। মানুষকে সুস্থভাবে বাঁচতে হলে, সুরক্ষিত থাকতে হলে এ পার্টি বর্তমানে সবথেকে বেশি মূল্য রাখে। মজার ছলে ভিডিও শেয়ার করলেও তা সকলের নজর কাড়ে।

অন্যদিকে পার্টিতে যোগ দেওয়া নিয়ে মুখ খুললেন অঙ্কুশ। বর্তমানে প্রায় সপ্তাহ কার কাছে প্রস্তাব রয়েছে বিভিন্ন দলীয় পার্টিতে যোগ দেওয়ার। তাই অঙ্কুশ নিজে ঠিক কোন পার্টির জন্য উপযুক্ত সকলের সামনে তুলে ধরলেন। কোনরকম দলাদলিতে না গিয়ে তিনি সাফ জানালেন এক মত হাউস পার্টিতেই তিনি ফিট। তাও যদি সেই পার্টি অন্য কেউ দিয়ে থাকেন। মজার ছলে করো অঙ্কুশের এই পোস্ট ও ভক্তদের বেশ মন কেরেছে। পাশাপাশি এও স্পষ্ট করেছে যে এই দুই তারকা গায়ে কোন রাজনীতির রং লাগবে দিতে নারাজ।