টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর পোস্টে ফের শোরগোল পড়ল নেটদুনিয়ায়। লাল শাড়িতেই চলছে ঋতাভরীর 'লাল ইশ্ক'। এমনই ক্যাপশন দিয়েছেন অভিনেত্রী। যা দেখে কৌতূহল জেগেছে সকলের মনে। তবে কি প্রেমে পড়লেন তিনি। প্রেমে পড়েছেন তো ঠিকই, তবে ঋতাভরী নন, ভক্তরা প্রেমে পড়েছে তাঁর। সম্প্রতি জাকুজিতে স্নানের আগে উদ্দাম নেচে দেখিয়েছেন ভক্তদের। জাকুজিতে নেমে গরম জলে স্নান কার না আরামদায়ক লাগে। সেই জাকুজিতে নামার উচ্ছ্বাস নাচের মাধ্যমে প্রকাশ করেছেন তিনি। 

ঋতাভরী আগুন কেবল বিনোদন মহলেই নয় খেলার ময়দানেও চড়ল উশষ্ণতার পারদ। আইপিএল শুরু হতেই সম্প্রতি কেকেআর প্রতি সমর্থন প্রকাশ করেছেন ঋতাভরী। কেকেআর-এর জার্সি পরে গ্যালেরিতে দাঁড়িয়ে তিনি। ক্রমশ আইপিএল-এ বাড়ছে গ্ল্যামার। এছাডা় একটি ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছিলেন ঋতাভরী যা নিমেষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। লাল পোশাকে ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী। লাল রঙের গাউনে সেজে উঠেছেন অভিনেত্রী। রেড কার্পেট লুক, লাল লিপস্টিকে হটনেস নিয়ে ক্যামেরার দিকে হালকা ঘুরে তাকিয়েছেন ঋতাভরীর। ব্যস! 

 

 

এক লুকেই কুপোকাত নেটিজেনরা। সম্প্রতি একটি ছোটবেলার ছবিও শেয়ার করেছিলেন ঋতাভরী। ঋতাভরীর কোয়ারেন্টাইন পিরিয়ড নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় নিজের প্রায় সমস্ত আপডেটই দিতে থাকেন। নিত্যদিন নতুন কিছু পোস্ট করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন। তিনি কেবল নিজের আপডেটই নয়, তাঁর ফলোয়াড়রা এই লকডাউনে কীভাবে সময় কাটাচ্ছেন তা জানার জন্য সম্পূর্ণভাবে আগ্রহী তিনি। তাই নিজের কাজকর্মের সঙ্গে ভক্তদের সঙ্গেও কমেন্ট সেকশনে আড্ডা দেন অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️ @kalyanjewellers_official

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Oct 3, 2020 at 10:30am PDT